মুম্বই: তিনি জংলি বিল্লি হন কিংবা কাশীবাঈ-তাঁর আবেদনে মোহাবিষ্ট থাকে বলিউড। তবে শুধু বলিপাড়া কেন, দেশ পেরিয়ে বিদেশেও তিনি ছড়িয়ে দিয়েছেন তাঁর জাদু। আর তাই ম্যাক্সিম ম্যাগাজিনের এক সমীক্ষায় প্রিয়াঙ্কা চোপড়াই বিশ্বের ‘হটেস্ট ওম্যান’।

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের স্পেশ্যাল এক সংখ্যায় বিশ্বের ১০০ জন হট মহিলার তালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে সবার প্রথমে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ইনস্টাগ্রামে ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে পিগির ছবি পোস্ট করে তাঁরা লিখেছেন, ব্যাক টু ব্যাক পাঁচবার বিশ্বের হটেস্ট ওম্যান প্রিয়াঙ্কা চোপড়া। কারণ ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি। ছবিটিতে সত্যিই অনবদ্য লাগছে নায়িকাকে। সাদা নেটের কমপ্লিট, ভেতরে ওয়াইট স্যুইমিং স্যুট।

বলিউডে নিজের জায়গা তৈরি করতে কম পরিশ্রম করেননি প্রিয়াঙ্কা৷ জানিয়েছিলেন, তিনি ১৬ ঘণ্টা করে কাজ করেন তিনি৷ বার্থ ডে সেলিব্রেশন কিংবা পার্টি কোনও কিছুকেই তোয়াক্কা করেন না৷ সবার আগে কাজকেই জায়গা দেন৷ সেই কঠিন পরিশ্রমেপ ফল পাচ্ছেন তিনি৷ সেক্সিয়েস্ট হওয়ার নেপথ্যে আছে এই পরিশ্রমের ইতিবৃত্তই৷ পাঁচ পাঁচ বার এই শিরোপায় যেন সে কথাই আরও একবার বিশ্ববাসীকে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা৷

আরও পড়ুন: বিগ বি কে ‘সলমন খান’ বলে সম্বোধন!

প্রসঙ্গত, বলিউডে এখন টক অফ দ্য টাউন প্রিয়াঙ্কা-নিক প্রেমকথা। সম্প্রতি সাদা শাড়িতে সেজে গুজে দেখে গেল তাঁকে। গোয়া থেকে ফিরে মুম্বইতে আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার মেহেন্দি অনুষ্ঠানে গেলেন তিনি। সঙ্গে নিক জোনাস। মেহেন্দি অনুষ্ঠানে একেবারে সপরিবারে উপস্থিত ছিলেন লাভ বার্ডস। ছবিতে দেখা গিয়েছে মা মধু চোপড়াকেও।

গোয়া ট্রিপের পর ‘দেশি গার্ল’ ও তাঁর মার্কিনি বয়ফ্রেন্ডের মেহেন্দি পার্টিতে যুগল উপস্থিতি নিজেদের এনগেজমেন্টের গুঞ্জন আরও জোরালো করেছে। নিজে মুখে যদিও অফিসিয়ালি জুটি বাঁধার বিষয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা৷।তবে শোনা যাচ্ছে জুলাইতে নাকি এনগেজমেন্ট দুজনের।

আরও পড়ুন:  অবশেষে হানিমুনে রাজ-শুভশ্রী

আসলে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-র শুটিং শুরু হতে এখনও বেশ কয়েকদিন বাকি৷ তার আগে আপাতত ছুটির মুডে প্রিয়াঙ্কা চোপড়া। নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে নিকের পরিবারের সঙ্গে দেখা করেই সোজা উড়ে এসেছেন মুম্বইতে৷ সঙ্গে অবশ্যই তাঁর ‘ফেভরিট ম্যান’ নিক। মা মধু চোপড়ার সঙ্গে দেখা করিয়ে দিতেই নাকি নিককে নিয়ে এক্কেবারে নিজের দেশে প্রিয়াঙ্কা। এরপর অবসর কাটাতে নিকের সঙ্গে গোয়াও যান ‘পিগি চপস’। লাভ বার্ডসের সঙ্গে ‘ড্রামা কুইন’ পরিণীতি চোপড়াও ছিলেন। রাখঢাক আর না রেখে বুধবার নিককে ‘ফেভরিট ম্যান’ বলে আরও গুঞ্জন উসকে দেন প্রিয়াঙ্কা। গোয়ায় দুজনের ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই চলছে গুঞ্জন৷ এখন একটাই কানাঘুষো তবে কি এবার বাগদান পর্ব সেরেই ফেলছেন দুজনে?

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.