স্টাফ রিপোর্টার, মালদহ: ভোট প্রচারে এবার মৌসম বেনজির নুরের ফ্যাশন হচ্ছে শাড়ী। আসন্ন লোকসভা নির্বাচন নিঘর্ন্ট ঠিক হয়ে গিয়েছে৷ উত্তর মালদহ লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন মৌসম৷ গত তিনদিন ধরে প্রচারে ঝড় তুলেছেন তিনি৷

বদল এসেছে প্রচারের রীতিতে৷ বদল চোখে পড়েছে তাঁর পোশাক-আশাকেও৷ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুকরণ করে পোষাকের পছন্দের তালিকায় শাড়ীকেই প্রাধান্য দিয়েছেন।

মৌসম বেনজির নুর স্বয়ং নিজে স্বীকার করে বলেছেন তাঁর প্রয়াতা মা রুবি নুরের শাড়ী পরে প্রচারে বেড়াচ্ছেন। এর ফলে তাঁর অনুভব মায়ের স্নেহ শুভেচ্ছা এই ভোট যুদ্ধে তাঁর সাথে রয়েছে। শাড়ী পড়ে মালদহের প্রতন্ত গ্রামে ঢুকে গ্রামের মেয়ে হয়ে ভোট চাইছেন মৌসম৷ পার হতে চাইছেন ভোট বৈতরনী।

এদিনই বসন্ত উৎসব অনুষ্ঠিত হয় মালদহ কলেজে। আয়োজক মালদহ কলেজের ছাত্র ছাত্রীরা। আর এই উৎসবে হাজির হন উত্তর মালদহরে এই তৃণমূল কংগ্রেস প্রার্থী৷ রঙ মাখলেন তিনি। রঙ মাখালেন তিনি। কলেজ প্রাঙ্গণ হয়ে উঠল রঙিন।

পাশাপাশি ছাত্রছাত্রীদের সাথে হাতে হাত মিলিয়ে নাচলেন। বসন্ত উৎসবে মৌসমকে এমনভাবে পাশে পেয়ে খুশি কলেজের ছাত্র ছাত্রীরা। পাশাপাশি খুশি মৌসম স্বয়ং। বললেন কলেজ জীবনের স্মৃতি ফিরে আসল আজ৷