মুম্বই: বলিউড নায়িকা দীপিকার আবাসন পুড়ছে ভয়াবহ আগুনে! আজ বুধবার মুম্বইয়ের ওরলির বিউমন্ড আবাসনে বিধ্বংসী আগুন লাগে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ৬টি ইঞ্জিন। যুদ্ধকালিন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ।

বিউমন্ড আবাসনে ৩৪ তলা হঠাৎই আগুন লাগে। খবর পাওয়ার সঙ্গে-সঙ্গে পৌঁছে যায় দমকল বাহিনী। রয়েছে ৫টি বিশাল আকারের ট্যাঙ্কার এবং দুটি অ্যাম্বুলেন্সও। জানা গিয়েছে, বিউমন্ডে নামের ওই বহুতলের সবচেয়ে ওপরের তলায় প্রথমে আগুন লাগে। পরে নীচের আরও দুটি তলায় আগুন ছড়িয়ে পড়ে।

জোর কদমে চলছে আগুন নেভানো চেষ্টা। ইতিমধ্যে ৯০ জনের বেশি আবাসনের বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে। যদিও ঠিক কী কারণে আগুন লেগেছে, সেটা এখনও জানা যায়নি। তবে এখন পর্যন্ত এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর আসেনি।

এই আবাসনে ২৬ তলায় থাকেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনকি এখানেই রয়েছে নায়িকার অফিসে। তবে শুধু দীপিকা নয়! এই আবাসনে থাকেন বলিপাড়ার অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা।

সম্প্রতি নিজের কুশল বার্তা ট্যুইট করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, “ভগবানের অশেষ কৃপা, আমি সুস্থ আছি”। একই সঙ্গে তিনি আরও জানান, “আগুন নিয়ন্ত্রণে রাখতে এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা।”