কলকাতা: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল আইটি কর্মীরা। রবিবার হওয়ায় তথ্য প্রযুক্তি কর্মীদের সংখ্যা ছিল কম। একটি বালি বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর তিনটি গাড়িতে ধাক্কা মারে। ফলে একটি বাস ও স্কুটি দোকানের ভিতরে ঢুকে যায়। অন্যদিকে লরি ও প্রাইভেট কার রেলিং ভেঙে ডিভাইডারে ওঠে যায়।

পুলিশ সূত্রে খবর, আজ রবিবার দুপুর দেড়টা নাগাদ নিউটাউন ইউনিটেকের ২ নম্বর গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে। সেখানকার একটি খাবারের দোকানে গাড়ি ঢুকে পড়ে। বাসের ধাক্কায় একজন স্কুটি চালক আহত হন। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার হওয়ায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল আইটি কর্মীরা। কারণ অন্যান্য দিন প্রচুর আইটি কর্মীরা দোকানে দুপুরের খাবার খেতে আসেন। এদিন সেই সংখ্যাটা ছিল খুবই কম।

এদিন দুপুর দেড়টা নাগাদ একটি বালি ভর্তি লরি নিউটাউন ইকো স্পেস এর দিক থেকে ইউনিটেকের দিকে যাচ্ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট গাড়ির পিছনে ধাক্কা মারে। তারপর আন্দুল থেকে নিউটাউন গামী বেসরকারি বাসের পিছনে ধাক্কা মারে। ওই বাসটি ইউনিটেকের গেটের সামনে দাঁড়িয়ে থাকা স্কুটিতে গিয়ে ধাক্কা মারে। দোকানের মধ্যে ঢুকে যায় বাস ও স্কুটি। অভিযোগ, বালি ভর্তি লরিটি দ্রুত গতিতে আসছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিউটাউন থানার পুলিশ।আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। গাড়ি গুলিকে আটক করেছে পুলিশ।কিভাবে দুর্ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ।