নয়াদিল্লি: গাড়ি কিনলে ভালো ছাড় পাবেন এখন। সেপ্টেম্বর মাসের জন্য মারুটি সুজুকি তাদের বিভিন্ন মডেলের গাড়ির জন্য বিশেষ ছাড়ের অফার দিয়েছে। এই ছাড় দিল্লি এবং এনসিআর অঞ্চলের জন্য সেপ্টেম্বর মাসে বিএস ৬ গাড়ির জন্য।

এক নজরে দেখে নেওয়া যাক মারুতি গাড়ির বিভিন্ন মডেলে কত ছাড়

১) মারুতি অল্টো ৮০০ মডেলে মোট ৩৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন পেট্রোল এবং সিএনজি বিএস৬ গাড়িতে। যার মধ্যে রয়েছে নগদ ছাড়১৮,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ১৫০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট ৩০০০ টাকা।

২) মারুতি এস প্রেসো মডেলে সর্বমোট ছাড় মিলবে ৪৫,০০০ টাকা পেট্রোল এবং সিএনজি উভয় ক্ষেত্রে।তা হল নগদ ছাড় ২০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৫০০০ টাকা।

৩) মারুতি ইকোতে সর্বাধিক ৩৩,০০০ টাকা ছাড় পেতে পারে । যার মধ্যে রয়েছে নগদ ছাড় ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৩০০০ টাকা।

৪) মারুতি ওয়াগন আর বিএস৬ পেট্রোল এবং সিএনজি উভয় মডেলের সর্বাধিক ছাড় মিলতে পারে ৩৩,০০০ টাকা। যার মধ্যে রয়েছে নগদ ছাড় ১০০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৩০০০ টাকা।

৫) মারুটি সেলেরিও পেট্রোল এবং সিএনজি উভয় মডেলের সর্বাধিক ৫০০০০ ছাড় পেতে পারে। যার মধ্যে রয়েছে নগদ ছাড় ২৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২০০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৫০০০ টাকা

৬) মারুটি সুইফট বিভিন্ন মডেলের সর্বাধিক নগদ ছাড় ১৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৫০০০ টাকা পর্যন্ত পেতে পারে।

৭) মারুতি ডিজায়ারের ক্ষেত্রে নগর ছাড় ১০০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ২৫,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট৫০০০ টাকা পেতে পারে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।