কলকাতা২৪x৭: ১ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনালে তাঁর ৪৫ বলের ৬০ রানের ইনিংসে ভর করে সৈয়দ মুস্তাক আলি ট্রফি জিতে নিয়েছে কর্ণাটক। আর ক্যাপ্টেন’স নক খেলে পরদিনই বিয়ের পিঁড়িতে বসলেন মিডল অর্ডারে ভারতের ব্যাটিং সেনসেশন মনীশ পান্ডে। দক্ষিণী ডার্বিতে নিজের রাজ্যকে চ্যাম্পিয়ন করে পরদিনই অর্থাৎ ২ ডিসেম্বর জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন মনীশ। পাত্রী দক্ষিনী অভিনেত্রী অস্রিতা শেট্টি।

অর্থাৎ, ভারতীয় ক্রিকেট সার্কিটে ফের বিনোদন কানেকশন। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল মনীশ-অস্রিতার সম্পর্ক। ২০১০ একটি বিউটি কনটেস্ট ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’র বিজয়ী হিসেবে প্রথম প্রচারের আলোয় আসেন অস্রিতা। এরপর ‘তেলিকেডা বোল্লি’ নামক একটি কমেডি ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন দক্ষিনী এই অভিনেত্রী।

অন্যদিকে দেশের জার্সি গায়ে ২৩টি ওয়ান-ডে ম্যাচে মনীশের নামের পাশে রয়েছে ১টি শতরান। ৩২টি টি-টোয়েন্টি ম্যাচে ২টি অর্ধশতরান করা মনীশ আগামী বছর বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে দলের মিডল অর্ডারে অন্যতম ভরসা হয়ে উঠতেই পারেন। আপাতত কর্নাটককে সৈয়দ মুস্তাক আলিতে চ্যাম্পিয়ন করে জাতীয় দলের সঙ্গে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে যোগ দিয়েছেন তিনি। এরই মাঝে দীর্ঘদিনের অভিনেত্রী বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেললেন জাতীয় দলের এই স্টাইলিশ ব্যাটসম্যান।

মনীশের বিয়ের রিসেপশনে হাজির ছিলেন যুবরাজ সিং। ভাংরার তালে সেখানে মনীশের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় যুবিকে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা