নয়াদিল্লি: রাষ্ট্রীয় কেমিক্যাল অ্যান্ড ফার্টিলাইজার লিমিটেডে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোট ৩৯৩ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একাধিক দফতরে ম্যানেজমেন্ট ট্রেনী পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রারতগীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ১৫.৭.২০২০

ম্যানেজমেন্ট ট্রেনি (কেমিক্যাল)

শূন্যপদ- ৬০

শিক্ষাগত যোগ্যতা- কেমিক্যাল টেকনোলোজি বা ইঞ্জিনিয়ারিং নিয়ে বি ই বা বি টেক করতে হবে। এছাড়া ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫৫ শতাংশ নম্বর রাখতে হবে।

বয়সসীমা- ২৫ বছরের মধ্যে

বেতন- ৪০০০০-১৪০০০০

ম্যানেজমেন্ট ট্রেনি (বয়লার)

শূন্যপদ- ২১

শিক্ষাগত যোগ্যতা- ৪ বছরের বি ই বা বি টেক করতে হবে প্রার্থীদের। এছাড়া কমপক্ষে ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫৫ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়া প্রার্থীদের বৈধ বয়লার অপারেশন ইঞ্জিনিয়ার সার্টিফিকেট থাকতে হবে।

বয়স- ২৫ বছরের মধ্যে
বেতন- ৪০০০০-১৪০০০০

ম্যানেজমেন্ট ট্রেনি (মেকানিকাল)

শূন্য পদ- ৪৮

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের বি ই বা বি টেক করতে হবে কমপক্ষে। এছাড়া ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। তফসিলি জাতি উপজাতিদের ৫৫ শতাংশ নম্বর রাখতে হবে।

বয়স- ২৫ বছরের মধ্যে
বেতন- ৪০০০০-১৪০০০০

এছাড়া একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিস্তারিত জানার জন্য আগ্রহী প্রার্থীদের www.rcfltd.com এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে। প্রার্থীদের অনলাইন পরীক্ষা, ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০০ টাকা দিতে হবে। তবে এই টাকা দিতে হবে ম্যানেজমেন্ট ট্রেনী পদের জন্য এছাড়া ওয়ার্কার পদের জন্য ৭০০ টাকা দিতে হবে। তবে তফসিলি জাতি উপজাতিদের জন্য কোন আবেদন ফি দিতে হবে না। আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

Proshno Onek II First Episode II Kolorob TV