লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে এবার ঘরের মাঠে আর্সেনালের সঙ্গে ১-১ গোলে ড্র করলো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এই ম্যাচে পয়েন্ট হারালেও লিগ টেবিলের প্রথম তিনে থেকে আগামী মরশুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলার আশা রয়েছে আর্সেনালের৷ ৩৭ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যান ইউ। ৩৬ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আর্সেনাল।
রবিবাসরীয় ওল্ড ট্র্যাফোর্ডে ৩০ মিনিটে আন্দের হেরেরার গোলে এগিয়ে যায় রেড ডেভিলসরা৷ ইনজুরি টাইমে ব্যবধান বাড়াতেও পারত ইউনাইটেড, কিন্তু সহজ সুযোগ নষ্ট করেন ডাচ ডিফেন্ডার ডালে ব্লিন্ড। প্রথমার্ধে বলার মতো কোনও সুযোগই তৈরি করতে পারেনি আর্সেনাল।
ম্যাচের ৭৪ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন গোলকিপার দাভিদ দি জিয়াও। তাঁর পরিবর্তে গ্লাভস হাতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে প্রথমবারের মতো মাঠে নামেন বার্সেলোনা থেকে আসা ভিক্টর ভালদেজ।
তবে ইউনাইটেডের জার্সিতে অভিষেক ম্যাচের শুরুটা অবশ্য ভালো হয়নি ভালদেজের। মাঠে নামার আট মিনিট পরই তাকে ফাঁকি দিয়ে বল জালে জড়ায়। তবে অবশ্য স্প্যানিশ এই গোলকিপারের কিছু করার ছিল না, ডি বক্সের মধ্যে থিও ওয়ালকটের আড়াআড়ি শট টাইলার ব্ল্যাকেটের পায়ে লেগে জালে জড়ায়৷