তিরুঅনন্তপুরম: শকিং! বললেও কম বলা হয়। প্রেমিকার সঙ্গে থাকার জন্য নিজের স্ত্রী-কেই খুন করল যুবক। অভিযোগ মালায়ালাম সিনেমা ‘দৃশ্যম’ দেখেই এই খুনের ফন্দি এঁটেছিল ওই দুই যুবক।

এমনকি খুনের পর ওই যুবক নিজের স্ত্রী মিসিং বলে থানাতে ডায়রিও করেন। ঘটনায় পুলিশ প্রেমকুমার নামে ওই যুবককে গ্রেফতার করেছে। একইসঙ্গে তাঁর প্রেমিকাকেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানাচ্ছে, ২০ সেপ্টেম্বর ওই যুবক খুন করেন নিজের স্ত্রীকে। তারা দু’জন তিরুঅন্তপুরমেই থাকতেন বলে জানা গিয়েছে। ২০ সেপ্টেম্বর শনিবার রাতে প্রেমিকার সঙ্গে মিলে সে খুন করে স্ত্রী বিদ্যাকে। পরের দিন ভোরে জাতীয় সড়কের ওপর মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ উদ্ধারের খবর পাওয়ার পরেই প্রেম কুমার নামে ওই ব্যক্তি থানায় যান এবং স্ত্রী-র নামে একটি মিসিং ডায়রি করে। থিরাক্কারা অ্যাসিন্টেন্ট পুলিশ কমিশনার জানান, অভিযুক্ত তদন্তের গতিকে ভুলপথে চালিত করার চেষ্টা করছিল।

পুলিশ কমিশনার আরও জানিয়েছেন, এই খুনে ওই যুবকের প্রেমিকার সক্রিয় হাত ছিল। সে প্রেমচাঁদের সঙ্গে নতুন সংসার পাততে চেয়েছিল তাই এই খুনে সহযোগিতা করেছিল সে।

কমিশনার আরও বলেন, তদন্ত চলাকালীন প্রেমকুমার একটি আগাম জামিনের আবেদন করেছিল, যা তাদের সন্দেহ আরও বাড়িয়ে তুলেছিল। এরপরেই পুলিশ তদন্ত শুরু করে গ্রেফতার করে অভিযুক্তকে।