প্রতীকী ছবি৷

নয়াদিল্লি: ৫০ টির বেশি ছিনতাই এবং ডাকাতির অভিযোগে যুক্ত থাকার অভিযোগে ৩০ বছরের এক ব্যক্তিকে দিল্লির রোহিণী থেকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম আশিস গলু। সে বেগমপুরের বাসিন্দা। বৃহস্পতিবার তাকে সেখান থেকেই স্থানীয় পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে সব মিলিয়ে প্রায় ৫০ টির বেশি অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। গ্রেফতার হওয়ার পরে তার কাছ থেকে মোবাইল এবং একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। এছাড়াও যে বাইকে করে এই অপরাধ সে ঘটাত সেই বাইকটিও উদ্ধার করা হয়েছে।

১০ মার্চ হোলি উপলক্ষে স্থানীয় পুলিশের একটি দল ছদ্মবেশে ওই এলাকাতে গিয়ে তার বাসস্থান সহ সব জায়গা কড়া নজরে রেখেছিল। তারপরেই পরিকল্পনা মাফিক গ্রেফতার করা হয় ওই অভিযুক্তকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময়েই আশিস নিজের সব অপরাধ স্বীকার করে নিয়েছিল। এও জানিয়েছিল সে এবং তার দল যৌথভাবে সকল অপরাধ ঘটাত।

যদিও তার দলের বাকি সদস্যদের এখনও ধরা যায়নি। এর আগেও তাকে ধরার চেষ্টা করা হলে সফলভাবে পালিয়ে গিয়েছিল পুলিশের হাত থেকে। অবশেষে ছদ্মবেশে পুলিশের হাতে ধরা পরল এই কুখ্যাত অপরাধী। গলু দিল্লির বিভিন্ন জায়গা থেকে ১০০টি সোনার চেন ছিনতাই করেছিল।