নাগপুরঃ দেশ জুড়ে চলছে লক ডাউন। তারই মধ্যে নাগপুরে এক ব্যক্তির মৃতদেহ নিয়ে ছড়াল উত্তেজনা। জানা গিয়েছে ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ নাগপুরের পারদি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির মাথা থেঁতলানো অবস্থাতে উদ্ধার করা হয়েছে মৃতদেহ। ইতিমধ্যে শুরু হয়েছে পুলিশি তদন্ত।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে ওই ব্যক্তির মাথাতে ভারী পাথর দিয়ে আঘাত করা হয়েছিল। তাঁর জেরেই মৃত্যু হয়। এছাড়াও তাঁর শরীরে একাধিক চোটের চিহ্ন পাওয়া গিয়েছে। পাশপাশি মৃতদেহের কাছ থেকে একটি খালি মদের বোতলও পাওয়া গিয়েছে। মৃতদেহের সঙ্গে ওই বোতলও ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ইতিমধ্যে ৩০২ ধারাতে মামলা রুজু করা হয়েছে। পাশপাশি শীর্ষ পুলিশ কর্তার তরফে জানা গিয়েছে শুরু হয়েছে বিস্তারিত তদন্ত। পাশপাশি মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে গোটা দেশ লড়াই করে চলেছে করোনা ভাইরাসের বিরুদ্ধে। চলছে লক ডাউনের চতুর্থ পর্যায়।

তারই মধ্যে মহারাষ্ট্রের নাগুপুরে এই মৃতদেহ উদ্ধার নিয়ে আতঙ্কিত সাধারণ মানুষ। এমনিতেও মহারাষ্ট্রে গোটা দেশের মধ্যে সব থেকে বেশি মানুষ সংক্রমিত হয়েছেন করোনাতে। ইতিমধ্যে সেই রাজ্য প্রশাসনের তরফে নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। তবে তারই মধ্যে এই জাতীয় অপরাধ কিভাবে ঘটছে তাও ভাবাচ্ছে প্রশাসনিক কর্তাদের।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প