স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক জনের। মৃতের নাম দিলীপ মাঝি। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া সদর থানার ধর্মদাসপুর গ্রামে।

দীর্ঘদিন ধরেই ঐ বৈদ্যুতিক তারটি ছেঁড়া অবস্থায় ছিল দাবী করে মৃতের আত্মীয় সবুজ চৌধুরী বলেন, বিষয়টি বার বার বিদ্যুৎ দফতরে জানিয়েও কোন কাজ হয়নি। পরিবারের একমাত্র রোজগেরে ব্যক্তিকে হারিয়ে দিশেহারা দিলীপ মাঝির স্ত্রী ও তার দুই সন্তান। এই অবস্থায় বিদ্যুৎ দফতরকে মৃতের পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন জানান তিনি।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো এদিন সকালেও দিলীপ মাঝি নামে ঐ ব্যক্তি প্রাতঃকৃত্য সেরে মুখ ধোওয়ার জন্য গাছ থেকে নিম কাঠি ভাঙ্গার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। গ্রামবাসীদের ধারণা ঐ গাছের পাশ দিয়ে যাওয়া বৈদ্যুতিক তার কোন কারণে আগেই ছিঁড়ে পড়েছিল। বিষয়টি তার নজরে না আসায় এই দূর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় ধর্মদাসপুর গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশের পক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত করছে বাঁকুড়া সদর থানার পুলিশ।