লখনউঃ   মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মাথা চেয়ে ১ কোটি টাকার ইনাম ঘোষণা সোশ্যাল সাইটে। আর এই ঘটনায় নড়েচড়ে বসল পুলিশ-প্রশাসন। ইতিমধ্যে এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। অভিযোগ, শুধু মাথা চাওয়াই নয়, যোগী আদিত্যনাথের আপত্তিকর ছবিও পোস্ট করা হয়েছে। আর এই ঘটনায় কড়া ব্যবস্থা নিল প্রশাসন। অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও এখনও গ্রেফতার করা হয়নি। তবে কীভাবে এই ঘটনা ঘটল তা জানলে দফায় দফায় জেরা করা হচ্ছে অভিযুক্ত তিনজনকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অ্যাডভোকেট রাজপাল সিংহ। তিনি অভিযোগ করেন, গত জুন আদিত্যনাথের একটি আপত্তিকর ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন সুশীল যাদব বলে এক যুবক। ওই ছবিতে কমেন্টস-এ অভব্য ভাষা ব্যবহার করেন সুনীল কুমার যাদব। সুনীল মুখ্যমন্ত্রীকে খুন করতে পারলে ইনামও ঘোষণা করেন। ইলিয়াস ওই ছবিটি লাইক-শেয়ার করেন

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.