স্টাফ রিপোর্টার, হাওড়া: চলন্ত অটোর পর এবার চলন্ত ট্রেনে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে৷ ওই তরুণী একজন কলেজ ছাত্রী৷ বৃহস্পতিবার কলেজে যাওয়ার জন্যে হুগলির মানকুন্ডু থেকে ট্রেনে ওঠেন কলকাতার সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষে পাঠরতা ওই ছাত্রী। হাওড়া স্টেশন থেকে অভিযুক্ত ওই যুবককে জিআরপি গ্রেফতার করে৷

পড়ুন: বাইকে লিফট দেওয়ার নাম করে শুনশান জায়গায় গৃহবধুকে ধর্ষণ

ওই ছাত্রীর অভিযোগ, উত্তরপাড়া থেকে ট্রেনে ওঠে ওই যুবক৷ ভিড় ট্রেনে দাঁড়িয়ে থাকা ওই তরুনীকে উত্যক্ত করতে থাকে সে। এমনকি ভিড়ের সুযোগ নিয়ে নানা অছিলায় ওই কলেজ ছাত্রীর শরীর স্পর্শ করে।

পড়ুন: রেভ পার্টি থেকে ধৃত বিদেশি সহ ১৫০ যুবক যুবতী

এরপর হাওড়া স্টেশনে ট্রেন এলে নেমে পালানোর চেষ্টা করে ওই যুবক৷ তখন তাকে ধরে ফেলেন ওই কলেজ ছাত্রী। তাঁর হাত ছাড়িয়েও পালানোর চেষ্টা করে ওই যুবক৷ সহযাত্রীরা বুঝতে পেরে ধরে ফেলে ওই যুবককে৷ এরপর ওই যুবককে মারধর করে তাঁরা৷ তারপর রেল পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে। পরে হাওড়া জিআরপি তাকে গ্রেফতার করে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।