কলকাতা:  পুলিশ কমিশনার রাজীব কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কোনও চিঠি এখনও পর্যন্ত আসেনি নবান্নে। মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব স্বরাষ্ট্রমন্ত্রকের কোনও চিঠি পাননি। নবান্নে দাঁড়িয়ে সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। এমনটাই খবর প্রকাশ্যে আসে। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, রাজ্যের মুখ্যসচিবকে চিঠি দিয়ে রাজীব কুমারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে ব্যবস্থা নিতে বলা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে। এমনকি রাজীব কুমারের বিরুদ্ধে সার্ভিস রুল ভাঙার মতো মারাত্মক অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, কোনও আইপিএস অফিসার রাজনৈতিক দলের কোনও কর্মসূচিতে থাকতে পারে না। কিন্তু অভিযোগ ওঠে রাজীব কুমার মেট্রো চ্যানেলে মমতার মঞ্চে উপস্থিত ছিলেন। আর এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।

এই খবর প্রকাশ্যে আসতেই প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্না মঞ্চ থেকেই মোদী সরকারকে এই বিষয়ে একহাত নেন মুখ্যমন্ত্রী। তিনি পালটা দাবি করেন যে, কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার ধর্নামঞ্চেই আসেননি। এদিন মুখ্যমন্ত্রী সাফ জানান, এখনও এরকম কোনও চিঠি মুখ্যসচিব বা স্বরাষ্ট্রসচিবের কাছে আসেনি।