বালুরঘাট: সামনেই পুরসভার ভোট। গত লোকসভা নির্বাচনে এই জেলার তৃণমূলের শক্ত ভোট ব্যাংকে থাবা বসিয়েছে বিজেপি। গত লোকসভা নির্বাচনের পর থেকেই এই জেলায় নিজেদের সংগঠনকে বেশ মজবুত বানিয়েছে বিজেপি। এই অবস্থায় পুরভোট। আর তাই ভোটের আগেই কর্মীদের মনোবলকে আরও চাঙ্গা করতে জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আগামী ৪ মার্চ দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে বিশাল কর্মী বৈঠক করবেন। মনে করা হচ্ছে, তৃণমূল এই সভায় লক্ষাধিক ভিড় হবে। যা বিজেপিকে চ্যালেঞ্জ জানানোর জন্যে যথেষ্ট বলে জানাচ্ছেন তৃণমূল নেতা-কর্মীরা।

পড়ুন আরও- সাংসদ পৌঁছতেই দ্রুত এনআরসি চেয়ে বিজেপিতে যোগ বহু নেতা-কর্মীর

ফলে পুরভোটের আগে বিজেপির বুকে কাঁপন ধরাতে এবং নেত্রীর এই কর্মী বৈঠককে সফল করতে তৃণমূল শিবিরে ব্যস্ততা তুঙ্গে। বুনিয়াদপুর ফুটবল মাঠে এই কর্মী বৈঠকে লক্ষাধিক কর্মী-সমর্থকের সমাগম ঘটবে বলে দাবি তৃণমূল নেতৃত্বের। রবিবার এই উপলক্ষে বুনিয়াদপুর ফুটবল মাঠ পরিদর্শন করেন জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ সহ দক্ষিণ দিনাজপুরের জেলাশাসক নিখিল নির্মল ও পুলিশ সুপার দেবর্ষি দত্ত।

তাঁরা সভামঞ্চ হেলিপ্যাড ও তার আশপাশের এলাকার নিরাপত্তা সংক্রান্ত বিষয় গুলি নিয়ে পর্যালোচনা করেন। এদিকে প্রশাসন সূত্রে জানা গিয়েছে ৩মার্চ মুখ্যমন্ত্রী উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে প্রথম সভা করবেন। পরদিন আকাশপথে বুনিয়াদপুর পৌঁছবেন।

বালুরঘাটে বিজেপিতে যোগ

 

জেলা তৃণমূলের সভাপতি অর্পিতা ঘোষ এদিন জানিয়েছেন আগামী ৪ মার্চ তাদের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কর্মীদের বার্তা দিতে আসছেন। বুথ ভিত্তিক ওই কর্মী সভায় এক লক্ষেরও বেশি সমাগম ঘটবে বলে তিনি দাবি করেন।