স্টাফ রিপোর্টার, বারাকপুরে: সিএএ ইস্যুতে ফের তৃণমূলকে একহাত নিলেন অর্জুন সিং। সিএএ’র সমর্থনে উত্তর ২৪ পরগনার মোহনপুরে এক পথসভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমন করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। পশ্চিমবাংলায় ক্ষমতায় মমতা বন্দ্যোপাধ্যায় আর থাকবে না বলে দাবি জানান বিজেপি সাংসদ।

তিনি বলেন, “ভারতবর্ষের রাজনীতিতে সরকার পরিবর্তন হবে এটা সবার আগে দুই শ্রেণীর মানুষ বুঝতে পারে। তাঁরা বুঝতে পেরেছে পশ্চিমবাংলায় আর ক্ষমতায় মমতা বন্দ্যোপাধ্যায় থাকবে না। এই দুই শ্রেণীর মানুষ হল পুলিশ আর গুন্ডা।”

এদিনের পথসভা থেকে তিনি আরও বলেন, “কোনও ভাবেই ২০২১ সালের বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসবে না। সিএ বিল পাশ হওয়ার সঙ্গে সঙ্গেই দেশের সাড়ে ৫ লক্ষ মানুষ রাতারাতি ভারতের নাগরিকত্ব পেয়ে গিয়েছেন। এতেই, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক কৌশল সব উল্টে গিয়েছে। তাইতো আমাদের মিটিং মিছিলে পুলিশকে দিয়ে লাঠি চার্জ করাচ্ছে। তবে নিচু তোলার সব পুলিশকর্মীরা বুঝতে পেরে এখন অনেকটাই সদয় আমাদের উপর। চাকরি বাঁচাতে যেটুকু না করলে নয় সেইটুকু ডিউটি বাঁচাতে করতে হচ্ছে ওদের। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেশি নাটক করেন। এখানে বলছেন আন্দোলন চলবে সিএএ ইস্যুতে, পরে দিল্লী গিয়ে পা ধরবে আমাদের নেতাদের। যাইহোক ২০২১ শে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের পতন হবে, এটা এই রাজ্যের পুলিশ বুঝতে পেরেছে।”