স্টাফ রিপোর্টার, বালুরঘাট: মোদীর আগে পর পর দুইটি বালুরঘাট কেন্দ্রে অর্পিতা ঘোষের হয়ে প্রচারে আসছেন মমতা বন্দোপাধ্যায়। এই কেন্দ্রের ইটাহার বুনিয়াদপুর গঙ্গারামপুর ও বালুরঘাটে মোট চারটি জায়গায় সভা করবেন তিনি। দলীয় প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সভার প্রস্তুতি ও নিরাপত্তা নিয়ে ইতিমধ্যেই দলীয় নেতৃত্ব ও প্রশাসনিক মহলে শুরু হয়েছে জোর ব্যস্ততা।

ইতিমধ্যে কলকাতা থেকে মমতা বন্দোপাধ্যায়ের চারটি সভা সম্পর্কে জেলা নেতৃত্বের কাছে বার্তা পৌঁছে গিয়েছে৷ তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্রর নেতৃত্বে এলাকার পুরপিতা থেকে শুরু করে দলীয় প্রার্থী ও রাজ্যের মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়, পুলিশ আধিকারিকরা সভাস্থল ঠিক করতে মাঠ পরিদর্শন করেন।

আরও পড়ুন- অর্জুনকে হারাতে উন্নয়নের ভোটেই ভরসা রাখছেন দীনেশ

শুক্রবার প্রথমে আগামী ১৯ এপ্রিলের সভাস্থল গঙ্গারামপুর স্টেডিয়াম পরিদর্শনে যান বিপ্লব মিত্র ও স্থানীয় পুরপিতা প্রশান্ত মিত্র সহ অন্যান্যরা। দুপুরের পর ১৬ এপ্রিলের বুনিয়াদপুরের সভার জন্য বুনিয়াদপুর-কালিয়াগঞ্জ রাজ্য সড়কের ধারে নারায়নপুর এলাকার মাঠ পরিদর্শন করেন তাঁরা।

নারায়নপুরে বিপ্লব মিত্র ও প্রশান্ত মিত্র ছাড়াও উপস্থিত ছিলেন প্রার্থী অর্পিতা ঘোষ মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় ও বুনিয়াদপুরের পুরপিতা অখিল বর্মণ। বালুরঘাটের সভাস্থল হিসেবে আগেই স্থানীয় টাউনক্লাব মাঠে সভামঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে।

আরও পড়ুন- অভিজিৎ-অধীর নন, ৪২ আসনেই আরএসএসের সমর্থণে জিতবেন প্রার্থীরা: RSS

এদিন তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্র জানিয়েছেন, বালুরঘাট কেন্দ্রে দলীয় প্রার্থী অর্পিতা ঘোষের হয়ে দুই দিনে মোট চারটি জায়গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সভা করবেন। আগামী ১৬ এপ্রিল ইটাহার ও বুনিয়াদপুর। পরবর্তীতে ১৬ এপ্রিল প্রথমে বালুরঘাট ও পরে গঙ্গারামপুরে তিনি সভা করবেন।