কলকাতা: বাবুল সুপ্রিয় গান শুনতে গেলে প্রোগ্রামই বাতিল করে দেওয়া হবে। আর এক জনপ্রিয় বাঙালি গায়ক শানকে দেওয়া হল এমন হুমকি। রীতিমত পুলিশকে গিয়ে শানকে এমন হুমকি দিয়ে এসেছে বলে জানিয়েছেন বিজেপি সাংসদ বাবুল। বুধবার ট্যুইট করে এই ঘটনার কথা প্রকাশ্যে আনেন তিনি।

আসানসোলে অনুষ্ঠানে আগেই বাবুলকে আমন্ত্রণ জানিয়েছিলেন শান। ট্যুইট করে বলেছিলেন, ‘৩ অক্টোবর দেখা হচ্ছে।’ বাবুল সুপ্রিয় ওইদিন কলকাতায় ছিলেন বলেই ঠিক করেছিল দুই গায়ক বন্ধু শান ও কেকে’র অনুষ্ঠান দেখতে আসানসোল যাবেন তিনি। ট্যুইটে এমনটাই জানিয়েছেন বাবুল। কিন্তু বাধ সাধল পুলিশ। শান তাঁকে ফোন করে জানান এক অদ্ভুত অভিজ্ঞতার কথা।

সাংসদ জানিয়েছেন, শান তাঁকে ফোন করে বলেন তাঁকে ঘুম থেকে তুলে হুমকি দিয়ে গিয়েছে পুলিশ। বাবুল সপ্রিয় অনুষ্ঠান দেখতে গেলে প্রোগ্রামের লাইসেন্সই বাতিল করে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনাতে স্বাভাবিকভাবেই হতভম্ব সাংসদ। তবে শানের অনুষ্ঠানে যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্য না যাওয়ার সিদ্ধান্তই নেন তিনি।

অন্য এক ট্যুইটে বাবুল লিখেছেন, ”আমি শুনলাম আসানসোলের মেয়র ও কিছু তৃণমূলের নেতা শোতে যাচ্ছে, আমি আসানসোলের এমপি হওয়ার সত্ত্বেও যদি না যেতে পারি ওনারা কি ভাবে যাবেন। নাকি পার্টির সাথে সাথেই নিয়ম ও পরিবর্তিত হয়? পশ্চিমবঙ্গে গনতন্ত্র বাদে সব ‘শ্রী’ই চলছে।”

ট্যুইটগুলি করার সময় #MamatasPoliceHarassesBabul হ্যাশট্যাগ ব্যবহার করেছেন সাংসদ বাবুল সুপ্রিয়।