স্টাফ রিপোর্টার, জয়নগর: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তেজনা ছড়াল গোটা এলাকায়। এই কোন্দলের জেরেই এলাকার বহু তৃণমূল কংগ্রেসের ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে৷ ফলে অভিযোগের তির স্থানীয় বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস কর্মীদের দিকেই। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার জয়নগর থানার অন্তর্গত গড়দেওয়ানি নতুনহাট এলাকায়।

এলাকার তৃণমূল নেতা সাহাবুদ্দিন সেখের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে দলের টিকিট না পেয়ে যে সমস্ত তৃণমূল কর্মীরা এলাকায় নির্দল প্রার্থী দাঁড় করিয়েছিলেন তারাই এই ঘটনার সঙ্গে যুক্ত। পবিত্র ইদ ও রথযাত্রা উপলক্ষে এলাকার সাধারণ মানুষকে শুভেচ্ছা জানানোর জন্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও এলাকার বিধায়কের ছবি সহ ফ্লেক্স লাগানো হয়েছিল। অভিযোগ, রবিবার সকালে এলাকার মোল্লারচকে প্রথমে একটি ফ্লেক্স ছেঁড়া হয়েছিল।

আবার সেই ঘটনার ঠিক পর পরই সোমবার সকালে দেখা যায় এই গড়দেওয়ানি এলাকার বিভিন্ন জায়গায় ফ্লেক্স ছেঁড়া হয়েছে৷ একাধিক জায়গায় ফ্লেক্স খুলেও নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এলাকার তৃণমূল নেতাদের অভিযোগ এই ঘটনার পিছনে নির্দল হিসেবে যে সমস্ত তৃণমূল কর্মীরা এই পঞ্চায়েত নির্বাচনে লড়াই করেছে তাদেরই হাত রয়েছে। সঙ্গে এলাকার সিপিএম, এসইউসিআইদের সঙ্গে হাত মিলিয়ে এই নোংরা কাজ করা হয়েছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতাদের।

এই বিষয়ে ইতিমধ্যেই জয়নগর থানায় মৌখিকভাবে অভিযোগ দায়ের হয়েছে৷ তবে ঘটনার সঙ্গে ঠিক কে কে জড়িত রয়েছে সে বিষয়ে সঠিক খবর নেওয়ার পরই এদিন সন্ধ্যায় জয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷ ্ভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে পুলিশ৷