কলকাতা: সৌজন্য বজায় রাখলেন মুখ্যমন্ত্রী। করোনা আক্রান্ত বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফোন করে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের খোঁজ নিলেন তিনি। দিদির মতো পাশে থেকে সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কয়েকদিন ধরেই সর্দি, কাশি ও হালকা জ্বরের উপসর্গ দেখা দিয়েছিল হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। করোনার উপসর্গ দেখা দিতেই নিজেই হোম আইলসোলেশনে চলে গিয়েছিলেন বিজেপিনেত্রী।

শেষমেশ করোনা পরীক্ষা করালে পজিটিভ রিপোর্ট আসে। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর তিনি নিজেই সোাশাল মিডিয়া মারফত জানিয়েছেন।

করোনা রিপোর্ট পজিটিভ আসতেই আর কোনও ঝুঁকি না নিয়েই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত বেসরকারি হাসপাতালেই চিকিৎসাধীন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

শহর কলকাতার ওই বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সাংসদ লকেট চট্টোপাধ্যেয়র শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। আপাতত কেবিনেই রাখা হয়েছে বিজেপিনেত্রীকে।

এদিকে, লকেটের করোনা আক্রান্ত হওয়ার খবর পেতেই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী। নিজেই ফোন করেন লকেটকে। বিজেপিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন মুখ্যমন্ত্রী। বড় দিদির মতো পাশে থাকবেন বলে জানান লকেটকে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ