লন্ডন : বিজয় মালিয়ার নাম রয়েছে ব্রিটেনের ভোটার তালিকায় ৷ ৯০০০ কোটি টাকার ব্যাংক ঋণ পরিশোধ না করেই দেশ ছেড়েছেন এই লিকর ব্যারন কিংগফিশার কর্তা৷ যদিও তিনি দেশ ছেড়ে পালননি৷ অথচ তদন্তকারী সংস্থা তাঁকে বার বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও তিনি হাজির হচ্ছেন না শুধুই সময় চাইছেন৷ ইতিমধ্যেই মালিয়ার পাশপোর্ট বাতিল হয়েছেন৷

অন্যদিকে, জানা গিয়েছে ব্রিটেনে ১৫ মিলিয়ন ডলারের একটি বাড়িতে থাকেন তিনি। এদিকে, রাজ্যসভার এথিক্স কমিটি মালিয়ার সদস্যপদ খারিজের সুপারিশ করেছে।

আরও পড়ুন:

১.বিজয় মালিয়ার পাসপোর্ট বাতিল করল কেন্দ্র

২.বিদেশি সম্পত্তির হিসাব চাইতে পারে না ব্যাংক : মালিয়া

৩.বিদেশে ৪৩০ কোটির সম্পত্তি অস্বীকার মালিয়ার

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।