গত কয়েকদিন আগে মিস ভিভা ২০২০ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মালাইকা। হলুদ রংয়ের পোশাকে যথেষ্ট নজর কাড়েন অভিনেত্রী। একেবারে হলুদ রঙের ফ্লোরাল গাউন পরে মালাইকা ক্যামেরার সমানে হাজির হতেই একের পর এক ক্যামেরার ঝলকানি। তবে হলুদ রঙের পোশাকে মালাইকাকে দেখে যথেষ্ট হট-সেক্সি লাগলেও নেটিজেনদের কুনজরে অভিনেত্রী। হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে কেউ তাঁর ‘লজ্জাহীন মহিলা’ বলে কটাক্ষ করতে শুরু করেন।

আবার কেউ বলতে শুরু করেন, ‘শরীরের গোপনাঙ্গ এভাবে সব সময় দেখানোর কী আছে’! এখানেই শেষ নয়, অনেকেই মালাইকাকে বুড়ি বললেও কুৎসিত আক্রমণ করলেন। ছবির নীচে নেটিজেনদের মন্তব্য, পোশাক পরে শরীর ঢাকতে বুড়ির লজ্জা করছে। বুড়ো বয়সে সবার নজরে আসতেই নাকি এহেন পোশাক মালাইকার…, একেবারে কুৎসিত ভাষায় এহেন আক্রমন করতে ছাড়লেন না নেটিজেনরা।

একের পর এক নোংরা আক্রমণ অভিনেত্রীকে। যা কিনা মুখ বন্ধ করেই সহ্য করতে হল অভিনেত্রীকে। কারন এখনও পর্যন্ত এই বিষয়ে একেবারেই স্পিকটি নট মালাইকা। যদিও এর আগেও একাধিকবার কুৎসিত মন্তব্যের শিকার হতে হয় অভিনেত্রীকে। কিন্তু কখনও এই বিষয়ে পালটা বলতে দেখা যায়নি মালাইকাকে। খুব সুন্দর ভাবেই তা হ্যান্ডেল করেন তিনি।

প্রসঙ্গত, আরবাজ খানকে ছেড়ে সদ্যই অর্জুন কাপুরের হাত ধরতে চলেছেন মালাইকা আরোরা। ডিভোর্সের পর মালাইকার সৌন্দর্য্য যেন আরও বেড়ে গিয়েছে। তাঁদের বিয়ের কানাঘুষোও শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। আরবাজ খানের সঙ্গে ২০ বছরের দাম্পত্যে ফাটল ধরলেও চুটিয়ে প্রেম করে জাচ্ছেন বলিউডের আইটেম গার্ল৷

১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন চুটিয়ে৷ সম্প্রতি, মিস ডিভা অ্যাওয়ার্ড শোয়ের রেড কার্পেটে যান হলুদ সিফনের একটি গাউন পরে ৷ পোশাকের অনেকটাই ছিল উন্মুক্ত ৷ পোশাকের ফাঁক থেকে বক্ষদেশও দেখা যাচ্ছিল অনেকটাই ৷ আর তাতেই নেটিজেনদের কুৎসিত আক্রমণের শিকার হলেন অভিনেত্রী।