কলকাতা:  ‘আজকে হাওয়া ছন্নছাড়া আজকে হাওয়া বিবাগী…’ তাইতো মাঝে মাঝ জেনেশুনে তাঁর কাছে হেরে যায় দেব। কারণ অচেনা সকাল বা উদাসী বিকালে তাঁর হাতেই যে মরতে চায় টলিউডের হার্টথ্রব। এখন কথা হচ্ছে, কে সে!

সদ্যমুক্তি পেয়েছে ‘লাভ এক্সপ্রেস’র নতুন গান ‘মাঝে মাঝে’। সেখানে একথা গুলি খোদ নুসরত জাহানকে বলছেন দেব! তাঁর সঙ্গে জুটি বেঁধেই দেবের এখন রাত-দিন ‘লাভ এক্সপ্রেস’-এর সফর।

d

সম্পর্কের টানাপড়েন আর ভালবাসা নিয়ে মিষ্টি এক প্রেমের কাহিনি বুনেছেন পরিচালক রাজীব কুমার। এই মাসেই মুক্তি পেতে চলেছে ছবিটি। সৌজন্যে ভেক্টটেশ ফিল্ম।

জানা গিয়েছে, এই ছবি ২০১৩’র তেলুগু ছবি ‘ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস’-এর বাংলা ভার্সন। যে ছবির গল্পে দেখা গিয়েছিল এক বদরাগী গৃহকর্তাকে। তাঁর সংসারের নিয়ম বড় বিচিত্র- কেউ ১০০টি ভুল করলেই তাঁকে চলে যেতে হবে বাড়ি ছেড়ে! ঘটনাচক্রে বাড়ির ছেলে ভুলের কোটা পার করে ফেলে। তাঁকে বেরিয়ে যেতে হয় বাড়ি ছেড়ে। তার পর, ঘটনাচক্রে এক ট্রেনযাত্রায় তার সঙ্গে আলাপ হয় নায়িকার। গল্প এগোতে থাকে নতুন গতিতে।

গানটি শুনতে ক্লিক করুন:

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।