স্টাফ রিপোর্টার, হাবড়া: তালাবন্ধ অবস্থাতেই চুরি হয়ে গেল আলমারির ভিতরের সমস্ত জিনিস। ঘটনাটি ঘটেছে হাবড়া থানার স্টাফ কোয়ার্টার মোর এলাকায়। সোমবার দিন থেকে ঘরের আলমারির চাবি খুঁজে পাচ্ছিলেন না গৃহকর্ত্রী। পরে ডুপ্লিকেট চাবি দিয়ে আলমারি খুলে দেখেন আলমারির ভিতরের ফাঁকা অবস্থা।

গত সোমবার থেকেই আলমারির চাবি পাওয়া যাচ্ছিল না। তবে আলমারিতে নিত্য প্রয়োজনের জিনিস থাকত না তাই বুধবারের আগে আলমারি খুলে দেখার চেষ্টা করা হয়নি। এদিন মেয়ের জন্মদিন-উপলক্ষে নতুন জামার জন্য ডুব্লিকেট চাবি দিয়ে আলমারি খোলা হয়। এরপরেই সামনে আসে ওই অবাক করা চিত্র। তারা দেখেন হাপিস হয়ে গিয়েছে আলমারির ভিতরে রাখা সমস্ত সোনার গয়না। পরে রয়েছে শুধু খালি বাক্স।

বাড়ির কর্তা শ্যামপ্রসাদ মল্লিক বলেন, “ প্রায় সাত লক্ষ টাকার সোনার গহনা খোয়া গিয়েছে।” তাদের সন্দেহের তির বাড়ির কাজের লোকের দিকেই। কারন দিন দশেক আগে হাবড়ার একটি আয়া সেন্টার থেকে তারা দিন রাতের কাজের জন্য এক মহিলাকে নেন। সোমবার চাবি হারানোর দিনেও সে একাই বাড়িতে ছিল বলে অভিযোগ। এই ঘটনায় পরিচারিকার বিরুদ্ধে হাবড়া থানায় অভিযোগ দায়ের করেছে ওই পরিবার। অভিযোগের ভিত্তিতে হাবড়া থানার পুলিশ পরিচারিকাকে গ্রেফতারও করেছে।