স্টাফ রিপোর্টার, তমলুক: বিনামূল্যে নাগরিকদের স্বাস্থ্য পরিষেবা তুলে দিতে এগিয়ে এল মহিষাদল লায়ন্স ক্লাব। সংস্থার উদ্যোগে বৃহস্পতিবার স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করা হয়। অভিজ্ঞ চিকিৎসক ও উন্নতমানের যন্ত্রপাতি দ্বারা সাধারণ মানুষকে পরিষেবা দেওয়া হয়। এদিন ১০০ জনের স্বাস্থ্য পরিষেবা প্রদান করা হয়।

চিকিৎসক সুব্রত মাইতি জানান, সংস্থার পক্ষ থেকে প্রতি বছর দুই থেকে তিনটি শিবির করে সাধারণ মানুষের স্বাস্থ্য পরিষেবা প্রদান করা হয়। পাশাপাশি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বিনামূল্যে নাগরিকদের স্বাস্থ্য পরিষেবা দেওয়া হয়। রোগীদের উন্নতমানের যন্ত্রপাতির সাহায্যে পরীক্ষানিরীক্ষা করার পর তাদের হাতে ১৫ দিনের ওষুধ বিনামূল্যে তুলে দেওয়া হয়।

সংস্থার সম্পাদক দেবাশীষ মাইতি জানান, সারাবছর ধরে আমরা সাধারণ মানুষের পরিষেবা তুলে দিতে নানা ধরনের পরিষেবার ব্যবস্থা করে থাকি। গত মাসেও স্বাস্থ্য পরীক্ষা শিবিরের ব্যবস্থা করা হয়েছিল। শিবিরে উপস্থিত সকলকে সেই পরিষেবা তুলে দেওয়া সম্ভব হয়নি৷ তাই ফের বৃহস্পতিবার শিবিরের আয়োজন করা হয়। এদিন শতাধিক মানুষের কাছে পরিষেবা তুলে দেওয়ার পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।