মুম্বই: নোভেল করোনাভাইরাসে কাবু মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। এনসিপি নেতা করোনা আক্রান্ত হওয়ার সঙ্গে-সঙ্গে চিকিৎসকদের পরামর্শে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে অজিত পাওয়ারের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল।

এবার করোনায় কাবু মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। মুম্বইয়ের একি হাসপাতাল তাঁকে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। য়ারের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। শনিবারই মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবীশ করোনা আক্রান্ত হয়েছেন।

টুইটে বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ লিখেছেন, ‘‘লকডাউন থেকে আমি প্রতিটি দিনই কাজ করে যাচ্ছি। তবে এখন মনে হচ্ছে ভগবান চান যে আমি কিছুক্ষণ থেমে কিছুক্ষণ বিরতি নেব! আমি করোনা আক্রান্ত হয়েছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সমস্ত ওষুধ ও চিকিত্সা গ্রহণ করতে হচ্ছে।’’

গোটা দেশের মধ্যে মহারাষ্ট্রেই করোনার সর্বাধিক সংক্রমণ ছড়িয়েছে। প্রতিদিন হাজার-হাজার মানুষ নতুন করে সেরাজ্যে করোনায় সংক্রমিত হচ্ছেন। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী মহারাষ্ট্রে সোমবার পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৬ লক্ষ ৪৫ হাজার ২০ জন। মারাঠাভূমে করোনায় এখনও পর্যন্ত ৪৩ হাজার ২৬৪ জনের মৃত্যু হয়েছে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।