মুম্বই: নাইনটিসের কেমিস্ট্রি, সঙ্গে টু থাইসেন্ড এইটটিনের গ্ল্যামার। সোশ্যাল মিডিয়ায় আজ ‘কলঙ্ক’-এ ছয়লাপ। আর কোনও কিন্তু-পরন্তু বা সংশয় নয়! পর্দায় ফিরছে ‘সজন’ জুটি। ফের একবার সঞ্জয়-মাধুরী রসায়নে হাততালির জোয়ার উঠবে সিনেমাহলে। আজ বুধবার ট্যুইটার এই সুখবর দিলেন সঞ্জুবাবা ও মাধুরী। সঙ্গে একই ট্যুইটারে একই বার্তা দিয়েছেন আলিয়া ভাট, করণ জোহর সহ ছবির বাকি কলাকুশলীরা।

১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি এপিক ড্রামা ‘কলঙ্ক’। ছবির পোস্টারের সঙ্গে অফিসিয়ালি ‘কলঙ্ক’-এর আগরণবার্তা সিনেপ্রেমীদের দিয়ে প্রযোজক করন জানান, ” আমার জন্য ‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি। ১৫ বছর আগে এই ছবির ভাবনা আমার মাথায় আসে। আমার বাবার তত্ত্বাবধানে এই ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল। সেই ছবির দায়িত্ব অভিষেকের মতো একজন বিষক্ষণ পরিচালকের হাতে তুলে দিতে পেরে আমি খুশি। শিবানী ভাতিজার লেখা অসাধারণ গল্প নিয়ে দারুণ চিত্রনাট্য লিখেছে অভিষেক।”

আরও পড়ুন:  অভিনেত্রীর ন্যুড ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

এই ছবি দিয়ে যাঁরা গ্ল্যামার চুঁইয়ে পড়ার গন্ধ পাচ্ছেন তাঁরা বুলস আই হিট করেননি। আলিয়া ভাট থেকে বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা রয়েছে এক ঝাঁক তারকা। যদিও করণের সিনেমায় তারকার চমক নতুন কিছু নয়! তবে এবার মাধুরী-সঞ্জয়ের একসঙ্গে কামব্যাক ভেঙে ফেলেছে সমস্ত রেকর্ড। যদিও এই সিনেমার মিস্টার প্রযোজক মহাশয়ের প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী কাপুর।

আরও পড়ুন: অপেক্ষার শেষে ছাদনতলায় এই বলি তারকা, দেখুন ছবি

কী দু’য়ে দু’য়ে চার করতে বসেছেন নিশ্চয়! আরে হ্যাঁ! মাস খানেক আগে ট্যুইট করে শ্রীকন্যা জাহ্নবী, মায়ের অসামাপ্ত রেখে যাওয়া যে ছবিতে অভিনয় করার জন্য মাধুরীকে ধন্যবাদ জানিয়েছিল। সেই ছবির নামই ‘কলঙ্ক’।

শোনা যাচ্ছে, ২০১৯-এর ১৯ এপ্রিল ছবিটির মুক্তি পাবে। তবে চলতি বছরের এপ্রিল থেকেই সিনেমাটির শ্যুট শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজক মহাশয়৷