স্টাফ রিপোর্টার, কলকাতা: ভোটের দিন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়িয়েছেন বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং৷ বুথের বাইরে পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন৷ এছাড়াও একাধিক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে৷ এবার তার বিরুদ্ধে জগদ্দল থানায় এফআইআর করলেন ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র৷

মদন মিত্রের অভিযোগ,সোমবার বারাকপুর লোকসভা আসনের নির্বাচনের দিন উর্দিধারী পুলিশকে মেরেছে অর্জুন ও তাঁর দলবল৷ এছাড়া তৃণমূল কর্মীদেরকেও হুমকি দিয়েছেন৷ অর্জুনের বিরুদ্ধে হিংসা ছড়ানোর প্রমাণ রয়েছে বলে দাবি করেন মদন মিত্র৷ অর্জুনের বিরুদ্ধে তিনি একটি অডিয়ো টেপও তিনি জমা দিয়েছেন৷ একাধিক অভিযোগ এনে জগদ্দল থানায় তিনি অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর করেছেন৷ এমনকি অর্জুন সিং কে গ্রেফতার করার দাবিও জানিয়েছেন।

এরপর পুলিশ যদি ওই বিজেপি নেতাকে গ্রেফতার না করে তাহলে বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন মদন মিত্র। পাশাপাশি বিষয়টি নির্বাচন কমিশনকেও জানানোর কথা বলেন তিনি।না হলে মানুষ ব্যবস্থা নেবে।

উল্লেখ্য,১৯ মে বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ভাটপাড়া বিধানসভার উপনির্বাচন হবে। সেই উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্র। আর তাঁর প্রতিপক্ষ ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক অর্জুন সিংয়ের ছেলে পবন সিং। সেই উপনির্বাচনে উত্তেজনা ছড়াতে এলাকায় অস্ত্র মজুত করা হয়েছে বলেও অভিযোগ মদন মিত্রের।