নয়াদিল্লি: লাফিয়ে লাফিয়ে বাড়ছে LPG সিলিন্ডারের দাম। মধ্যবিত্তের হেঁসেলে গ্যাস সিলিন্ডার ছাড়াই জ্বলছে আগুন। এমন পরিস্থিতিতে ডিজিটাল পেমেন্ট বেসড কোম্পানি Paytm তাদের গ্রাহকদের সুবিধার্থে অনবদ্য একটি অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে কোনও Paytm ইউজার যদি LPG সিলিন্ডার বুকিং করেন, তাহলে 700 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। পাশাপাশিই আর একটি চমৎকার অফার দিচ্ছে Paytm। সেই অফারে আবার Paytm ইউজারেরা বাড়িতে বসে বিনামূল্যেই পেতে পারেন LPG সিলিন্ডার।

Paytm থেকে LPG গ্যাস সিলিন্ডার বুক করতে হলে প্রথমে গ্রাহকদের 700 টাকা ক্যাশব্যাকের একটি স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে, যা Paytm-এ প্রথম বার গ্যাস বুক করলেই পাওয়া যাবে। এখন কোনও ইউজার যদি Paytm থেকে প্রথম বার LPG সিলিন্ডার বুক করেন, তাহলে এই ক্যাশব্যাক অফার আপনা আপনিই পেয়ে যাবেন। এই অফারটি কেবলমাত্র প্রথমবারের জন্য সিলিন্ডার বুকিং বা বিদ্যমান সিলিন্ডারের পেটিএম থেকে অর্থ প্রদানের ক্ষেত্রে প্রযোজ্য। মনে রাখতে হবে, এই অফারের আওতায় আপনাকে অন্তত 500 টাকা প্রথমেই দিয়ে দিতে হবে, তবেই অফারটি প্রযোজ্য হবে। আর সেই কারণেই আপনাকে 700 টাকা ক্যাশব্যাকের স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে। এটি Paytm-এর একটি প্রোমোশনাল অফার, যা একবারই উপভোগ করতে পারবেন ইউজারেরা। অর্থাৎ, কলকাতায় যদি এখন গ্যাসের দাম 845 টাকা 50 পয়সা হয়, তাহলে Paytm-এর সাহায্যে গ্যাস বুক করতে 700 টাকা ছাড়ের পর মাত্র 145 টাকা 50 পয়সা খরচ করেই আপনি বাড়িতে LPG সিলিন্ডার পেয়ে যাবেন। Paytm থেকে LPG সিলিন্ডার বুকিংয়ের এই অফার পাওয়া যাবে 31 মার্চ, 2021 পর্যন্ত।

ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনাকে প্রথমে সেই স্ক্র্যাচ কার্ডটি ওপেন করতে হবে। এছাড়াও, ইউজারেরা Paytm অ্যাপে ক্যাশব্যাক এবং অফার্স সেকশনে গিয়ে দেখতে পারেন এবং সেখানে আপনি কার্ড স্ক্র্যাচ করে চালু করতে পারেন। প্রতিটি স্ক্র্যাচ কার্ড লাগু হওয়ার 7 দিনের মধ্যেই তা ব্যবহার করতে হবে অন্যথা তার মেয়াদ উত্তীর্ণ হয়ে যাবে।এটা প্রথম বার নয়। এর আগেও ইউজারদের জন্য LPG সিলিন্ডার বুকিংয়ে এমন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছিল Paytm। যদিও, এর আগে LPG সিলিন্ডার বুকিংয়ে Paytm ইউজারদের 500 টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছিল।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.