কামারহাটি:  বাবুলের পর এবার ভোট দিতে গিয়ে তৃণমূলের বাধার মুখে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। অভিযোগের তির স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সূত্রে খবর, সোমবার সকালে আড়িয়াদহ এলাকাইয় ভোট দিতে যান লকেট। বুথে ঢুকতেই তৃণমূল কর্মীদের বাধার মুখে পড়তে হয়। কামারহাটি এলাকার মদন মিত্রের হয়ে ভোট করাতে এসেছেন আশিস দে। সেই বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন লকেট। কেন এই বিষয়ে মুখ খুললেন লকেট। তা নিয়েই বচসা বলে জানা গিয়েছে।

পড়ুন আরও-

লকেটের পর এবার কমিশনের নজরে রূপা

দাদার হয়ে ভোট করাতে কামারহাটিতে হাজির বীরভূমের আশিস

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.