স্টাফ রিপোর্টার, কলকাতা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সুস্থ হয়ে বুধবার বাড়ি ফিরলেন তিনি। লকেট নিজেই এদিন ট্যুইট করে এ কথা জানিয়েছেন।

টুইটারে তিনি লিখেছেন, “আমি সুস্থ হয়ে উঠছি। হাসপাতাল থেকে আমাকে ছেড়ে দেওয়া হয়েছে। যত্ন নেওয়ার জন্য চিকিৎসক ও চিকিৎসাকর্মীদের অনেক ধন্যবাদ। সবার সমর্থন পেয়ে আমি অভিভূত। সবাইকে ধন্যবাদ জানাই। আমি এখন কোয়ারেন্টাইনে থাকব।”

গত শুক্রবার, ৩ জুলাই লকেট ট্যুইট করে জানান, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। হালকা জ্বর রয়েছে। এক সপ্তাহ ধরে তিনি সেলফ আইসোলেশনে আছেন। এরপরেই তিনি হাসপাতালে ভর্তি হন।

বুধবার দুপুরে হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হলেও আগামী ১০ দিন হোম কোয়ারেন্টাইনেই থাকতে হবে বিজেপি নেত্রীকে। লক্ষণ দেখা দিলেও অযথা আতঙ্কিত না হয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন করোনাজয়ী লকেট।

শনিবার হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে ফোন করে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দ্রুত আরোগ্য কামনা করেন তাঁর। বড় দিদির মতো পাশে থাকার আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী। তবে একা মমতা বন্দ্যোপাধ্যায় নন, সাংসদ দেবও তাঁর আরোগ্য কামনা করে টুইট করেন।

রবিবার দুপুরে বিজেপি সাংসদের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। ওই টুইটে লকেটকে ‘বোন’ বলে সম্বোধন করেছেন অধীর চৌধুরী। এদিন বাড়ি ফেরার পর প্রধানমন্ত্রীর দফতর থেকেও তাঁর কাছে ফোন আসে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ