প্রতীতি ঘোষ, ব্যারাকপুর: দেশের পাশাপাশি সপ্তম এবং শেষ দফার ভোট চলছে। শেষ দফা নির্বাচনে দমদম লোকসভা কেন্দ্রের ১৯০ নম্বর বুথে ভোট দিলেন বিজেপি নেত্রী তথা হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন লকেট। তিনি জানান, তার বাপের বাড়ি দমদম লোকসভা কেন্দ্রের অন্তর্গত। তাই বহু দিন ধরেই তিনি দমদম লোকসভা কেন্দ্রের ভোটার। তিনি আরো বলেন যে”এর আগের দিন ভোটের সময় যতটা গণ্ডগোল হয়েছিল, তার তুলনায় এই দফায় ভোট অনেক শান্তিপূর্ণ।

শুধু তাই নয়, লকেটের দাবি, বিশেষ করে দমদম লোকসভা কেন্দ্রের ভোট গ্রহন পর্ব একদমই সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবেই চলছে। তবে কলকাতায় যে গণ্ডগোল হচ্ছে সেটা আশা করা যায় না।”আগামী ২৩ তারিখ নির্বাচনের ফল বেরোনো প্রসঙ্গে তিনি বলেন যে বিজেপি এই রাজ্যে ভালো ফল করবে এবং অনেক গুলো আসন লাভ করবে।”

প্রসঙ্গত, হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী ছিলেন লকেট। তার ভোটের দিন ব্যাপক অশান্তির অভিযোগ করেন দাপুটে এই বিজেপি নেত্রী। শুধু তাই নয়, শাসকদলের বিরুদ্ধে একাধিক বুথ দখলের অভিযোগ। ছাপ্পা দেওয়ার অভিযোগ তুলেছিলেন লকেট। কখনও এই বুথ থেকে অন্য বুথে ছুটে গিয়েছেন ছাপ্পা, বুথ দখল রুখতে। শেষমেশ কার্যত মাথা গরম করে ইভিএম মেশিন ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে লকেটের বিরুদ্ধে। যার বিরুদ্ধে লকেটের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করার নির্দেশ দেওয়া হয়।