স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: করোনাতঙ্কের মধ্যেও মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, অসুস্থ সন্তানকে নিয়ে হাসপাতালে ভর্তি থাকা এক মহিলাকে শ্লীলতাহানি করে অজ্ঞাতপরিচয়ের এক যুবক। বুধবার ঘটনাটি ঘটেছে, বাঁকুড়ার বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সূত্রের খবর, ওন্দা ব্লক এলাকার এক মহিলা গত সোমবার তার অসুস্থ শিশু কন্যাকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করেন। সন্তানের সঙ্গে তিনিও থাকছিলেন।

মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় এক যুবক চিকিৎসকের কাছে পরীক্ষা করানোর নাম করে হাসপাতালের পাঁচ তলার একটি ঘরে ডেকে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই ঘটনার কথা কাওকে বললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় বলে অভিযোগ।

পরে ওই নির্যাতিতা মহিলা বিষয়টি তার স্বামীকে জানালে, পরিবারের তরফে বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় ওই যুবকের বিরুদ্ধে। এদিকে এই ঘটনার পর সরকারি হাসপাতালের নিরাপত্তা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে।

নির্যাতিতার স্বামী ও পরিবারের তরফে এই ঘটনায় যুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পুলিশের কাছে। হাসপাতালের সুপার তড়িৎ কান্তি পাল বিষয়টি পুলিশের কাছ থেকে শুনেছেন জানিয়ে বলেন, সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে ধরা হোক। একই সঙ্গে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।