বেঙ্গালুরু: পাঠানকোট হামলায় শহিদ লেফটেন্যান্ট কর্ণেল নিরঞ্জন কুমারের মৃতদেহ নিয়ে আসা হল তাঁর বাড়ি কেরলে। সোমবার এখানেই তাঁর অন্তিম সংস্কার করা হবে।

রবিবার ভোররাতেই বেঙ্গালুরুতে জাতীয় পতাকায় মুড়ে শহিদ লেফটেন্যান্ট কর্ণেল নিরঞ্জন কুমারের মৃতদেহ নিয়ে আসা হয়। তারপর এদিন সকালে সেখান থেকে তাঁর বর্তমান বাড়ি কেরলের পালাক্কাড়ে নিয়ে যাওয়া হয় কর্ণেলের মৃতদেহ। সেখানে তাঁকে শ্রদ্ধা জানান সেনা আধিকারিক এবং জওয়ানেরা। ট্যুইট করে শোক জ্ঞাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং কেরলের মুখ্যমন্ত্রী ওমেন চ্যান্ডি। কান্নায় ভেঙে পড়েন তাঁর পরিবার, আত্মীয়েরা। ছেলের দেহ তেরঙা পতাকায় মুড়ে নিয়ে এসে লেফটেন্যান্ট কর্ণেল নিরঞ্জন কুমারের বাবা ই কে শিবরঞ্জন জানান, ছোট থেকেই সেনাদলে যোগ দেওয়ার আগ্রহ ছিল নিরঞ্জন কুমারের। কিন্তু এরকম হবে তিনিও কল্পনা করেননি।

শনিবার এক জঙ্গির দেহ থেকে বোমা নিস্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হয় লেফটেন্যান্ট কর্ণেল নিরঞ্জন কুমারের। ৩৪ বছরের এই কর্ণেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে সেনাবাহিনীতে। তাঁর কাজে গর্বিত হয়ে স্যালুট জানান স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। নিরঞ্জন কুমারের বাড়িতে বাবা, স্ত্রী ছাড়া দু’বছরের একটি মেয়ে এবং ৮৮ বছরের ঠাকুমা রয়েছেন।  

Proshno Onek II First Episode II Kolorob TV