মুম্বই: প্রয়াত বিখ্যাত অভিনেতা রাজ কাপুরের কন্যা রীতু কাপুর নন্দা। আজ মঙ্গলবার সকালে তার নয়াদিল্লির বাড়িতে মৃত্যু হয় রীতু কাপুর নন্দার। রীতু কাপুর নন্দার মৃত্যুতে শোকের ছায়া। শোকের ছায়া নেমে এসেছে কাপুর এবং নন্দা পরিবারেও। রীতু কাপুর নন্দার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বচ্চন পরিবারেও।

ইনস্টাগ্রামে ননদ রীতু কাপুর নন্দার মৃত্যু খবর জানিয়ে নীতু সিং কাপুর লেখেন বলেন, ” আমার কাছের মানুষ, তোমার আত্মার শান্তি কামনা করি” দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন রীতু কাপুর নন্দা। তাঁর চিকিৎসা চলছিল। তবে আজ মঙ্গলবার হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। মৃত্যু হয় তার।

মৃত্যুর খবর শুনেই ছুটে আসেন ঋতুর বাড়িতে ছুটে আসেন করিনা কপূর থেকে অমিতাভ বচ্চন, আলিয়া ভট্ট, কর্ণ জোহর। অনিল কপূর, সুনীতা ও ভাই সঞ্জয় কপূর শেষ সম্মান জানান ঋতুকে। আসেন অমিতাভ বচ্চন এবং অভিষেক। উল্লেখ্য, ঋতু সম্পর্কে অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি।

প্রসঙ্গত, ১৯৪৮ সালে ৩০ অক্টোবর জন্ম হয় রীতু কাপুর নন্দা। তিনি একটি লাইফ ইন্সুরেন্স সংস্থার কর্ণধার ছিলেন। ১৯৬৯ সালে দিল্লির ব্যবসায়ী রাজন নন্দার সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১৮ সালে মৃত্যু হয় রাজন নন্দার। তাঁর দুই সন্তান হলেন নিখিল নন্দা ও নাতাশা নন্দা। নিখিল নন্দার সঙ্গেই বিয়ে হয় শ্বেতা বচ্চন নন্দার। বোন রীতু কাপুরের মৃত্যুর খবর জানিয়েছেন দাদা রণধীর কাপুর। দিল্লিতেই রীতু কাপুর নন্দার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।