কলকাতা: আজ কোজাগরী লক্ষ্মী পূজা। টলিপাড়ার তারকারাও তাই আজ মা লক্ষ্মীর আরাধনায় মাতলেন। অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রায়ই পুজো আচ্ছা করেন। সেসবের ছবিও নিয়ম করে পোস্ট করেন তিনি। লক্ষ্মীপুজোতেও অন্যথা হয়নি।

বাড়িতে নিজের মতো করেই নিয়ম মেনে কোজাগরী লক্ষ্মী পুজো করলেন মিমি। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। হাতে পুজোর থালা নিয়ে লক্ষ্মী বাড়ির লক্ষ্মী প্রতিমার সামনে বসে ছবি পোস্ট করলেন।

ক্যাপশনে মিমি লিখলেন, কোজাগরী লক্ষ্মী পুজোর অনেক শুভেচ্ছা। লক্ষ্মী পুজোর জন্য শাড়িই বেছে নিয়েছেন অভিনেত্রী। নীল ও গাঢ় মেজেন্ডার কম্বিনেশনে একটি সাবেকি শাড়ি পরেছেন মিমি। সঙ্গে মানানসই সোনার গয়না পরেছেন অভিনেত্রী। বরাবরের মতোই সুন্দর লাগছিল মিমিকে।

পুজোতেও বেশিরভাগ দিনেই এথনিক পোশাকে দেখা গিয়েছে মিমিকে। বিজয়া দশমী উপলক্ষে মন্ডপে ধুনুচি নাচও করেছেন অভিনেত্রী। সেই ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও।

সেই ভিডিওয় দেখা যাচ্ছিল, সাদা কুর্তা ও শরারা পরে আপনি বলুন মুখে মাস্ক পরিহিত অবস্থায় ঢাকের তালে তালে পা নাচালেন অভিনেত্রী। সঙ্গী হিসেবে ছিলেন আরো কয়েকজন। নিরাপত্তার কথা মাথায় রেখে তাঁরাও মাস্ক পরে ছিলেন। ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, “শুভ বিজয়া দশমী আর অনেক শুভেচ্ছা রইল”।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।