স্টাফ রিপোর্টার, কলকাতা: কলকাতা হাইকোর্টের আইনজীবী রজত দে খুনের ঘটনায় মূল অভিযুক্ত অনিন্দিতা পাল (দে)র জামিনের আবেদন খারিজ৷ কলকাতা হাইকোর্টের বিচারপতি মমতাজ খান ও বিচারপতি তীর্থঙ্কর ঘোষের ডিভিশন বেঞ্চ এই আবেদন খারিজ করে দেয়৷

সোমবার মামলার শুনানি চলাকালীন সরকারপক্ষের আইনজীবী পার্থপ্রতিম দাস ও আইনজীবী নেগিভ আহমেদ আদালতে জানান ইতিমধ্যেই মামলার চার্জশিট জমা পড়ে গিয়েছে। গত ১২ ই মার্চ এই মামলার চার্জফ্রেম হয়ে গিয়েছে৷ খুব দ্রুত শুনানি শুরু হবে বারাসাত আদালতে।

পার্থ দের খুনের ঘটনায় সিএফএসএল এর রিপোর্ট অনুযায়ী তথ্য বলছে বাড়িতে রজত যে পাখাটিতে আত্মহত্যা করেছিলেন বলে তার স্ত্রী জানিয়ে ছিলেন সেই পাখায় ঝুলে আত্মহত্যা করা সম্ভব নয়। কারণ রজতের যা শরীরের ওজন ছিল সেই ওজন পাখার বহন করার ক্ষমতা ছিল না।

আরও পড়ুন : আর একটু হলেই লাহোরে উড়ত তেরঙ্গা, মন্তব্য বিজেপি নেতার

রজতের স্ত্রীর বয়ান অনুযায়ী সেদিন ওই ঘর থেকে কাউকে ঢুকতে বা বের হতে দেখা যায়নি৷ দ্বিতীয়ত তথ্য বলেছে মোবাইলের চার্জার দিয়ে হয়তো খুন করা হয়েছে রজতকে৷

যদিও এদিন অভিযুক্তের পক্ষের আইনজীবী সুদীপ্ত মৈত্র আদালতে জানান অনিন্দিতার বিরুদ্ধে যে অভিযোগ এসেছে তা সঠিক নয়৷ ঘটনার সত্যতা নেই এবং অনিন্দিতার একটি ছোট্ট শিশু রয়েছে৷ তাই সবদিক বিচার বিশ্লেষণ করে অনিন্দিতার জামিন মঞ্জুর করা হোক। উভয় পক্ষের বক্তব্য শোনার পর অনিন্দিতা পাল( দে) জামিনের আবেদন খারিজ করে দেয় ডিভিশন বেঞ্চ।