স্টাফ রিপোর্টার, রায়গঞ্জ: ১৪ই মে রাজ্যের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন৷ তাই প্রচারের সময় এবার কমে আসছে বললেই চলে৷ নির্বাচন প্রচারের প্রাক্কালে এক প্রকার ঝড় তুললেন বীরভূমের তৃণমূল সাংসদ তথা বাংলা চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেত্রী শতাব্দী রায়।

শুক্রবার সকাল থেকে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের তৃণমূল প্রার্থীদের সমর্থনে হুড খোলা গাড়িতে রোড শো করে গ্রামেগঞ্জে ভোটের প্রচার সারলেন সাংসদ শতাব্দী রায়। এদিন তিনি সকালে মালদহ থেকে কালিয়াগঞ্জের হলদিবাড়ি এলাকার একটি বেসকারি হোটেলে বেশ কিছু সময় বিশ্রাম করেন৷

তারপর সেখান থেকে তৃণমূল সমর্থীত কর্মীদের সঙ্গে নিয়ে এক বিশাল বাইক র‍্যালি-সহ হুড খোলা গাড়িতে রোড শো করেন তিনি৷ সাধারণ মানুষের উদ্দেশ্যে হাত জোর করে তৃণমূল প্রার্থীদের জোড়া ফুল প্রতীকে ভোট দেওয়ার জন্য আবেদন করেন।

এদিন বাইক র‍্যালিতে সাংসদ শতাব্দী রায়কে দেখতে গ্রামের রাস্তার দু’ধারে মানুষের ঢল নেমেছিল। কারণ, যাকে এতদিন টিভির পর্দায় দেখে এসেছেন তাঁকে একবার কাছ থেকে চোখের দেখা দেখবার জন্য অধীর আগ্রহে ছিলেন গ্রামবাসীরা৷ দীর্ঘক্ষণ ধরে তারা অপেক্ষা করছিলেন৷

এদিন রোড শো-তে তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল ব্লক সভাপতি তথা ২০ নম্বর জেলা পরিষদের প্রার্থী দধীমোহন দেবশর্মা, জেলা যুব নেতা অনির্বাণ চক্রবর্তী, কালিয়াগঞ্জ শহর যুব নেতা রাজীব সাহা-সহ আরও অনেকে।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও