কলকাতা: প্রেমের নাম করে প্রতারনার অভিযোগ প্রায়ই শোনা যায়। আর এবার প্রেমের নামে প্রতারণা করার অভিযোগ উঠল এক রেডিও জকির বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় এক রেডিও জকির বিরুদ্ধে প্রতারনার অভিযোগে আত্মহত্যার হুমকি দিলেন এক মহিলা।

মঙ্গলবার থেকে ওই রেডিও জকিকে ঘিরে নিজের প্রোফাইলে একের পর এক পোস্ট করতে থাকেন ওই মহিলা। ঋতু রায়চৌধুরী নামের ওই মহিলা তাঁর নিজের ফেসবুক প্রোফাইল থেকে পোস্টগুলি করেন সেই রেডি জকির বিরুদ্ধে। ফেসবুকে তিনি কখনও তাঁর হাত কাটার ছবি আপলোড করেছেন, কখনও হাতে কিছু ট্যাবলেট রেখে ছবি পোস্ট করেছেন।

শুধু তাই নয় ইঁদুর মারার বিষ নিয়েও ছবি তুলে আপলোড করেছেন তিনি। দুপুর থেকে ফেসবুকে সেই আরজের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় করা পোস্টে তিনি লেখেন, “আমি স্বেচ্ছায় যাচ্ছি, হয়তো আর ফেরা হবে না।” তারপর ইঁদুর মারার বিষ থেকে ঘুমের ওষুধের ছবি নিয়ে পোস্ট করেন। শেষ পোস্টটিতে তিনি সরাসরি সেই আরজের বিরুদ্ধে অভিযোগ করেন এবং লেখেন তার মৃত্যুর জন্য সেই আরজেই দায়ী থাকবেন।

ফেসবুকে নিজের চেহারা ঢেকে লাইভ ও করেন তিনি। তাঁর মতে, স্ত্রীর সঙ্গে শুধু কাগজে-কলমে সম্পর্ক রয়েছে বলে দিনের পর দিন অভিযুক্ত আরজে তাঁর সঙ্গে প্রেমের অভিনয় করেছিলেন এবং জানিয়েছিলেন আইনি প্রক্রিয়ায় স্ত্রীর সঙ্গে ডিভোর্স বাকি। আর ওই মহিলাকে শাস্ত্র মতে সেই আরজে বিয়েও করেছেন বলে জানান। কিন্তু এখন সেই অভিযুক্ত আরজে সম্পর্ক মানতে অস্বীকার করছেন।