স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বৈদ্যুতিক শক খেয়ে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম বুলেন ডাঙ্গর (৩৬)। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা থানা এলাকার নারানপুর গ্রামে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, কল্যাণী গ্রামের বাসিন্দা বুলেন ডাঙ্গর পেশায় রাজমিস্ত্রি৷ তিনি নারানপুর গ্রামে বাড়ি তৈরির কাজ করছিলেন। সেই সময় ওই গ্রামের একটি পোলট্রি ফার্মে সংযোগকারী বৈদ্যুতিক তারে সে কোনওভাবে জড়িয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

গ্রামবাসীদের দাবি, নারান মণ্ডল নামে ওই পোলট্রি ফার্মের মালিক দীর্ঘদিন ধরেই অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবসা চালাচ্ছিলেন। বিষয়টি বারবার বিদ্যুৎ দফতরে জানিয়েও কোন কাজ হয়নি। এই ঘটনায় বিদ্যুৎ দফতরের একাংশের কর্মী আধিকারিকরা যুক্ত বলে গ্রামবাসীদের তরফে দাবি করা হয়েছে।

মৃতের আত্মীয় বিশ্বনাথ বাঙ্গাল বলেন, ঘটনার খবর পেয়েই ছুটে এসেছি। অত্যন্ত গরীব পরিবারের ছেলে বুলেন ছিল পরিবারের একমাত্র রোজগেরে। খোলা মাঠের মধ্যে বৈদ্যুতিক তার পড়ে থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন।

ঘটনার খবর পেয়ে গ্রামে পৌঁছায় ওন্দা থানার পুলিশ। মৃতের আত্মীয় পরিজন সহ গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। তাদের দাবি, ওন্দা বিদ্যুৎ দফতরের আধিকারিককে ঘটনাস্থলে আসতে হবে। এই ঘটনার পর পোলট্রি ফার্মের মালিক বেপাত্তা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।