মুম্বই- কুশল পাঞ্জাবির আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। বৃহস্পতিবার রাতে অভিনেতার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। কুশলের বাড়ি থেকেই পুলিশ সুইসাইড নোট উদ্ধার করে। সেই সুইসাইড নোট থেকেই স্পষ্ট হয় বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি। আত্মহত্যার জন্য কারওকে দায়ীও করেননি কুশল।

৩৭ বছরের এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া পড়েছে অভিনয় জগতে। করণবীর বোহরা, করণ পটেল ও রোহিত রায়-সহ অনেকেই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। কুশলের প্রাক্তন বান্ধবী তথা অভিনেত্রী মেঘনা নাইডুও শোক প্রকাশ করেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মেঘনা জানিয়েছেন, এটা সত্য়িই দুঃখজনক যে কুশল আত্মহত্য়া করেছেন। ওকে খুব হাসিখুশি উৎসাহী মানুষ হিসেবেই জেনেছি। সোশ্যাল মিডিয়া আপডেট দেখে তাই-ই মনে হয়েছে। ওর পরিবার ও ছেলের জন্য খারাপ লাগছে। এই কঠিন সময় ওরা শক্ত থাকুক এটাই কামনা করি।

এক সময়ে কুশল ও মেঘনা সম্পর্কে ছিলেন দীর্ঘদিনের জন্য। দুজনের বিয়েও ঠিক হয়েছিল। কিন্তু পরে তাঁরা আলাদা হয়ে যান। বিচ্ছেদের পরে দুজনের কোনও যোগাযোগ ছিল না।

মেঘনা জানিয়েছেন, আমার টানা ১০ বছরের উপর কুশলের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না। মনেও নেই শেষ কবে দেখা হয়েছিল। প্রায় একযুগ হয়ে গিয়েছে ওর এবং ওর পরিবারের সঙ্গে দেখা হওয়ার। তাই আমার বিশেষ কিছু বলার নেই। এটুকুই বলব যে ওর মৃত্যুর খবরে শোকাহত। খারাপ লাগে যে মানসিক ভাবে ভেঙে পড়লে তার কী পরিণতি হতে পারে।

কুশলের স্ত্রী অডরি ডোলহেন ফ্রান্সে থাকেন। শনিবার কুশলের শেষকৃত্যের জন্য অডরি ভারতে এসেছেন।