কলকাতা:  পুজোর আগেই স্বস্তি পাচ্ছেন কুণাল ঘোষ। সবকিছু ঠিক থাকলে আগামিকাল বুধবার জামিন পাচ্ছেন সারদা-কাণ্ডে ধৃত কুণাল, আজ মঙ্গলবার এমনটাই ইঙ্গিত দিয়েছেন বিচারপতি অসীমকুমার রায়। আগামিকাল সিবিআইয়ের জামিনের শর্ত শোনার পরেই এই বিষয়ে লিখিত নির্দেশ দেবে কলকাতা হাইকোর্ট। তবে আইনজীবীদের মতে, আইন মোতাবেক তৃণমূল বহিস্কৃত সাংসদের জামিন পাওয়ার সম্ভাবনা প্রবল।
প্রসঙ্গত, গত দুবছরেরও বেশি সময় ধরে জেলবন্দী রয়েছেন কুণাল ঘোষ। একাধিকবার তৃণমূল এবং খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বোমা ফাটিয়েছেন কুণাল। কখনও নিম্ন-আদালত আবার কখনও হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন। কিন্তু বন্দীদশা কাটেনি। শেষ পর্যন্ত জামিন পেতে চলছেন, ইঙ্গিত হাইকোর্টের। প্রসঙ্গত, গত কয়েকদিন আগে কলকাতা হাইকোর্টে জামিনের আবেদন করেছিলেন। আজ মঙ্গলবার মামলার শুনানি হলে বিচারপতি ইঙ্গিত দেন, জামিন পাচ্ছেন কুণাল। কিন্তু জামিনের শর্ত কি হবে তা জানাতে হবে সিবিআইকে। বুধবার এই বিষয়টি জানালেই আদালত লিখিত নির্দেশ দেবে।
আরও পড়ুন- মদন মিত্রের জামিন হল, কুণালের কি হবে?

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.