বেঙ্গালুরু: পাঁচতারা হোটেলে রাত কাটিয়ে ফের প্রশ্নের মুখে পড়লেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী। কিন্তু এবারও তিনি সাফ জানিয়ে দিলেন বিষয়টি তার একান্ত ব্যক্তিগত। এই বিষয়ক কোন বিল তিনি সরকারের কাছে জমা করেননি। সুতরাং কোনও প্রশ্নের জবাব তিনি দেবেন না।

আরও পড়ুন- গ্রামোন্নয়নের স্বার্থে সরকারি স্কুলের মেঝেতেই ঘুমালেন মুখ্যমন্ত্রী কুমারস্বামী

গত সপ্তাহেই পাঁচতারা হোটেলে রাত কাটিয়ে বিরোধী দলের প্রশ্নের মুখে পড়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার পুত্র এইচ ডি কুমারাস্বামী। মোটা অঙ্কের টাকার বিল করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী, এই অভিযোগ তুলে গত সোমবার তাকে প্রশ্নবাণের ফলায় বিদ্ধ করেন বিজেপি নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা।

ওই দিন খোঁচা দিয়ে তিনি কুমারাস্বামীকে বলেছিলেন যারা তাঁকে কমিশন দিতে ইচ্ছুক তারাই কেবল ওই হোটেলগুলিতে যাওয়ার অনুমতি পান। কুমারাস্বামী সাফ জানিয়ে দেন, “আমি পাঁচতারা হোটেল দেখেছি এবং কুঁড়েঘর দেখেছি। আমার অন্যদের থেকে কিছু শেখার প্রয়োজন হবে না।”

আরও পড়ুন- পরমাণু অস্ত্র ছাড়বে উত্তর কোরিয়া বিশ্বাস করে না মার্কিন গোয়েন্দারা; লেফটেন্যান্ট জেনারে

ফের কর্ণাটকের মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়ে প্রশ্ন তোলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। বলেন বেঙ্গালুরুর তাজ ওয়েস্ট এন্ড হোটেলে রাত কাটিয়েছেন কুমারাস্বামী।

বিজেপি নেতার তোলা প্রশ্নের জবাবে কুমারাস্বামীর জবাব, “আমি কি সরকারের কাছে এই জন্য কোনও বিল পেশ করেছি? এটা আমার ব্যক্তিগত বিষয়। আমি আমার বিজেপির বন্ধুদের কাছে এই বিষয়ে কোনও কৈফিয়ত দিতে রাজি নই! আমি সম্পূর্ণ স্বচ্ছতার সঙ্গে কাজ করি।”