নয়াদিল্লি: বাইকের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্র্যান্ড হল ktm । ইতিমধ্যে তারা ভারতের বাজারেও নিয়ে এসেছে একাধিক স্পোর্টস বাইক। তবে এবারে জানা গিয়েছে এক নতুন তথ্য। ktm rc 125,200, 390 নতুন রঙ এ বাজারে নিয়ে এল। এই বাইক গুলি এই বছরের শুরুতেই bs6 ভ্যারিয়েন্টে নিয়ে এসেছিল। আর তা যথেষ্ট জনপ্রিয় হয়েছিল সকলের কাছে। এবারে এই নতুন রঙ এ লঞ্চ করাতে আকর্ষণ বেড়েছে গ্রাহকদের।

জানা গিয়েছে, ktm rc390 পুরনো সেরামিক হোয়াইটের পাশপাশি নতুন কালারে পাওয়া যাবে। নতুন রঙে বাজারে আনা ছাড়া এই বাইকে অন্য কোন বদল করা হয়নি বলে জানা গিয়েছে। অন্যদিকে rc 390 বাইকে পাওয়া যাবে ৩৭৩.২ সিসির ইঞ্জিন। যা ৪৩.৫ পি বেস পাওয়ার এবং তার সঙ্গে ৩৫ এন এম টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়া এই বাইকে ৬ স্পিড ট্রান্সমিশন গিয়ারবক্স রয়েছে।

এছাড়া রয়েছে ktm rc 200। এই বাইক পাওয়া যাবে ইলেকট্রনিক অরেঞ্জ কালারে। এতে রয়েছে উন্নত মানের ইঞ্জিন। এছাড়া রয়েছে বেশ কিছু অতিরিক্ত সুবিধাও। সঙ্গে রয়েছে ktm rc 125। এই বাইকে রয়েছে নতুন সুবিধা। সঙ্গে এই বাইক পাওয়া যাবে ঘন গ্যালভানো রঙে। এতে রয়েছে আধুনিক মানের সুবিধা।

এমনিতেই এই মুহূর্তে ভারতের বাজারে একাধিক ব্র্যান্ড নিয়ে এসেছে নতুন ডিজাইনের বাইক। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে সাধারণের কাছে। তবে মনে করা হচ্ছে এই বাইকের ফলে সুবিধা পাবে সাধারণ মানুষজন।করোনা পরবর্তী সময়ে একাধিক কোম্পানি তাদের মডেলের বাইকের দাম পরবরতন করেছে। আর সেখানে দাঁড়িয়ে এই পদক্ষেপের ফলে মনে করা হচ্ছে সুবিধা হবে ভারতীয় ক্রেতাদের। পাশপাশি ভারতের অন্যান্য কোম্পানিকে প্রতিযোগিতাতে ফেলতে পারবে ktm ।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।