মুম্বই:  ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে যখন দেশ জুড়ে সমালোচনার ঝড় উঠেছে, তখন ধর্মনিরপেক্ষতার চরম প্রমাণ দিলেন করণ সিং গ্রোভার। অবশ্য নায়ক নিজে ব্যাপারটা খেয়াল করেছেন কিনা জানা নেই! তবে করণে ‘ধর্মনিরপেক্ষ বর’-এর তকমা দিলেন কেকেআর। সম্প্রতি কমল ট্যুইট করেন, “খেয়াল করেছেন কী বিপাশার বর করণ ভারতের সবচেয়ে ধর্মনিরপেক্ষ মানুষ। করণের প্রথম স্ত্রী শিখ, দ্বিতীয় স্ত্রী খ্রিস্টান, আর তৃতীয় স্ত্রী হিন্দু”। আে সেই সঙ্গে করণের তিন বউয়ের ছবি পোস্ট করেছেন তিনি।

আমাকে যৌনকর্মী বললেও আমার কিচ্ছু আসে যায় না

রেড কার্পেটে কন্ডোম ড্রেস বিতর্কে বেয়ন্সে

bip

কখনও সোনাক্ষী তো কখনও আলিয়া। সোশ্যাল মিডিয়ায় সেলেব্রিটিদের সমালোচক কমল রশিদ খান। বরাবরই তির্যক ও বিতর্কিত মন্তব্য করে থাকেন তিনি। এজন্য কম গাল মন্দ শুনতে হয় না তাঁকে। কিন্তু কথা বলে না, ‘মরলেও যায় না স্বভাব’। আর এই স্বভাব দোষেই আমার শিরোনামে কেকেআর। এবার তাঁর নিশানায় বিপাশার বর করণ সিং গ্রোভার।

 


অন্তঃসত্তা মীরাকে নিয়ে নৌকোবিহার শাহিদের

পর্নগ্রাফি ছাড়িয়ে এক নম্বরে ‘গেম অফ থ্রোনস’

সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েন বিপাশা-করণ। তবে এটা ছিল নায়কের তিন নম্বর বিয়ে। প্রথম বিয়েটা করণের হয় টেলিভিশেন অভিনেত্রী শ্রদ্ধা নিগম। সেই বিয়েটা টেকে দশ মাস। দু নম্বর বউ জেনিফার উইনগেটও ছোট্ট পর্দার চেনামুখ। দু বছরের মধ্যে করণ-জেনিফারের বিয়ে ভেঙে যায়। তার মাঝেই সম্পর্ক শুরু হয় বিপস–করণের। দু বছর সম্পর্কের পর বিয়ে করেন বিপাশা-করণ।