মুম্বই- অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী দত্ত। তার পরেই বলিউডে একে একে যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে আসতে থাকে। এবার সেই হ্যাশট্যাগ মিটু মুভমেন্ট নিয়ে মুখ খুললেন কৃতী শ্যানন।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কৃতী অভিনীত হাউসফুল ৪। এই ছবির পরিচালনা প্রথমে সাজিদ খানের করার কথা ছিল। সাজিদ খানের বিরুদ্ধে মিটু অভিযোগ থাকায়, এই ছবি নিয়ে প্রথম থেকেই বিতর্ক ছিল। তাই সাজিদ খানের সঙ্গে একই ছবিতে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করেছিলেন হাউসফুল ৪-এর মুখ্য অভিনেতারা। তার পরেই এই ছবি থেকে সরে যান সাজিদ খান।

কৃতী এই হ্যাশট্যাগ মিটু সম্পর্কে বলেন, আমি সব সময়েই মি-টুর পক্ষে ছিলাম। কথাও বলেছি এই নিয়ে আগেও। কী কী ঘটেছিল তা প্রকাশ্যে বলতে সত্যিই অনেক সাহস লাগে। দুর্ভাগ্যজনক ভাবে এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা যায় না। কিন্তু এই মুভমেন্টের জন্য প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই একটা ভয় কাজ করবে। এটা সত্যিই দরকার ছিল।

কৃতী আরও বলেন, সৌভাগ্যবশত ভাবে আমি এই ধরনের কোনও পরিস্থিতির সম্মুখীন হইনি। আগে সমস্ত মিটিংগুলি বাড়িতে হতো। কিন্তু আজকাল এই ধরনের বিষয়গুলি এড়াতে মিটিং বাড়ির বাইরে হয়।

হাউসফুল ৪ ছবিটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, কৃতী খারবান্দা, ববি দেওল, রীতেশ দেশমুখ, পূজা হেগড়ে।

প্রসঙ্গত, হাউসফুল ৪ ছাড়াও এই মুহূর্তে আশুতোষ গোয়ারিকরের পানিপথ ছবি নিয়ে ব্যস্ত কৃতী। এই ছবিতে কৃতীর বিপরীতে অভিনয় করছেন অর্জুন কাপুর। পতি, পত্নী অওর ও ছবিতেও একটি ক্যামিও রোলে অভিনয় করছেন কৃতী। এই ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। এছাড়াও সারোগেসি নিয়ে তৈরি ছবি মিমি-তেও অভিনয় করবেন কৃতী।