মুম্বই- মুক্তির আগেই ট্রোলড হচ্ছে কৃতী স্যানন ও অর্জুন কাপুর অভিনীত পানিপথ। ছবির ট্রেলার মুক্তির পরেই একের পরে এক ট্রোলের মুখে পড়ে। নেটিজেনরা দাবি করেন, ছবির সেট থেকে পোশাক, সব কিছুতেই রয়েছে বাজিরাও মস্তানি ও পদ্মাবৎ ছবির ছাপ।

পানিপথ-এ পার্বতী বাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন কৃতী স্যানন। মারাঠি কায়দায় শাড়ি ও নাকে নথ পরা কৃতীর লুকের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন বাজিরাও মস্তানি-তে প্রিয়ঙ্কার কাশী বাইয়ের সঙ্গে। এই নিয়ে ট্রোলও কম হয়নি! এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে কৃতী বলেছেন, কাশীবাই ও পার্বতীবাই দুজনে একই সময়ের মানুষ। কিন্তু দুটি চরিত্রের গল্প পুরোটাই আলাদা।

প্রিয়ঙ্কার সঙ্গে তাঁকে তুলনা করা হচ্ছে, এই প্রসঙ্গে কৃতী বলেন, আমার এতে কোনও সমস্যা নেই। বাজিরাও মস্তানি-তে আমার প্রিয়ঙ্কাকে খুব ভাল লেগেছিল। কিন্তু আমার মনে হয় না, পার্বতীবাই চরিত্রটির সঙ্গে প্রিয়ঙ্কার কাশীবাইয়ের কোনও মিল রয়েছে। দুজনের গল্প ও যাত্রাপথ আলাদা। পরিস্থিতি আলাদা। বড় হওয়া আলাদা। তবে এই তুলনাটা হয়ে থাকলে সেটা মোটেই খারাপ নয়। কিন্তু পার্বতী বাই অনেকটাই আলাদা।

আশুতোষ গোয়ারিকর পরিচালিত এই ছবিতে অর্জুন কাপুরের লুকের সঙ্গেও বাজিরাও মস্তানির রণবীর সিং-এর লুকের মিল খুঁজে ট্রোল করেছেন অনেকে। এই প্রসঙ্গে অর্জুন বলেন, রণবীর অসাধারণ অভিনয় করেছে। আমিও সেটাই চেষ্টা করেছি। কিন্তু তো বলতে পারি না আমি মাথা ন্যাড়া করব না কারণ রণবীর করেছিল। এতে পেশোয়ার গোষ্ঠী আপত্তি জানাবে। গল্পটার সঙ্গে তো আমরা অন্যায় করতে পারি না।

এই ছবিতে সঞ্জয় দত্তও অভিনয় করেছেন। তাঁর লুকের সঙ্গে পদ্মাবতের আলাউদ্দিন খলজিরও লুকেরও মিল খুঁজে পেয়েছেন অনেকে।