অল্পদিনের মধ্যেই এই অভিনেত্রী নিজের বেশ পাকাপোক্ত ভাবে জায়গা করে নিয়েছে বলিউডে। একদিকে যেমন অভিনয় দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন, তেমনই একইভাবে উত্তাপ ছড়িয়েছেন ইন্টারনেটে।

বলিউডে তন্বী, সুন্দরী অভিনেত্রী হিসেবে কৃতি শ্যাননের বেশ সুনাম রয়েছে। সম্প্রতি খবর, নতুন ছবি ‘মিমি’-র জন্য ৭০ কিলো ওজনে পৌঁছতে হবে কৃতি শ্যাননকে। আর তাই নিজের ওজন বাড়াতে মরিয়া অভিনেত্রী। এ কাজ প্রসঙ্গে কৃতি বলেন, ”এতটা ওজন বাড়ানো আমার কাছে খুবই চ্যালেঞ্জের বিষয় কারণ এর আগে আমাকে কখনও ওজন বাড়াতে হয়নি। আমার শরীরের উপর এই এক্সপেরিমেন্টটা আগে করিনি। হাতে সময় কম। এর মধ্যে আমাকে অনেকটা বেশি ক্যালোরি ইনটেক করতে হবে। ওদিকে আমার মেটাবলিজম ভালো। সব মিলিয়েই তাই একটু কঠিন।

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর পাতলা নেভি-ব্লু গাউনে তার লাস্যময়ী লুক। মুহূর্তেই দর্শকদের নজর কেড়েছে ওই ছবি। আর তার সঙ্গে আবেদনময়ী পোজ নজর করেছেন সকলকে।

অন্যদিকে ২০২১ সালের ঈদে আসছে সালমান খানের নতুন ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। মোটামুটি ভাবে নিশ্চিত হওয়া গেছে, সেই সিনেমার নায়িকা হতে চলেছেন কৃতি শ্যানন। তবে এ ব্যাপারে চিত্রপরিচালকদের তরফে কোনও ঘোষণা এখনও অবধি করা হয়নি। ছবিটির প্রযোজক হতে যাচ্ছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

কৃতির ঝুলিতে রয়েছে একাধিক সিনেমা। ‘হাউসফুল ফোর’, ‘পানিপথ’, ‘লুকাছুপি’, ‘বারেলি কি বরফি’, ‘দিলওয়ালে’, ‘হিরোপান্তি’র মতো হিট সিনেমায় অভিনয় করেছেন নায়িকা। বলিউডে কোনও পরিবার থেকে না আসলেও শুধু যে নিজের গুণের জোরেই পর্দা কাঁপানো যায় তা প্রমাণ করেছেন এই নায়িকা।

Proshno Onek II First Episode II Kolorob TV