মুম্বই- বলিউডের প্রায় প্রত্যেকটি ছবিতেই এখন চুম্বনের দৃশ্য থাকে। কিন্তু একসময় বলিউড এতটা সাবলীল ছিল না। সেই সময় চুম্বনের দৃশ্য বলতেই মাথায় আসতো অভিনেতা ইমরান হাশমির কথা। তাঁর প্রায় প্রত্যেকটি ছবিতেই থাকতো চুম্বনের দৃশ্য। আর তাই তিনি পেয়েছিলেন বলিউডের সিরিয়াল কিসারের তকমা। ইমরানের সেই সিরিয়াল কিসার ইমেজের জন্যই আজ মহাফাঁপরে পড়লেন অভিনেত্রী কৃতী খারবান্দা।

আসন্ন ছবি ‘চেহরে’ থেকে সম্প্রতি বাদ পড়েছেন কৃতী। ছবির বেশ কিছু অংশের শুটিং করার পরেও তাকে বাদ পড়তে হল বলে এই মুহূর্তে এই বিষয়টি নিয়ে বলিউডে রীতিমতো তোলপাড় চলছে। মুম্বইয়ের টিনসেল টাউনে জল্পনা চলছে, কেন শুটিং শুরু হয়ে যাওয়ার পরেও বাদ পড়তে হল কৃতীকে। কানাঘুষো খবর ,ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যে স্বাচ্ছন্দ না থাকার ফলেই তাঁকে নাকি ছবি থেকে বাদ পড়তে হয়েছে।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ইমরান হাসমি, অমিতাভ বচ্চন অভিনীত এই ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করেছিলেন কৃতী। সেই ছবিতেই ইমরানের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার কথা ছিল কৃতীর। কিন্তু কৃতীর দাবি এই ঘনিষ্ঠ দৃশ্যগুলি ছবির চিত্রনাট্যের জন্য তেমন প্রয়োজন ছিল না। আর তাই চুম্বন দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান অভিনেত্রী। কিন্তু তার পরেও তাঁকে এই দৃশ্যে অভিনয় করার জন্য জোর দেওয়া হয় বলে জানিয়েছেন তিনি। আর তাই রুমি জাফরির এই ছবি থেকে বাদ পড়তে হয়েছে কৃতীকে।

তাঁকে অহংকারী ও নাক উঁচু স্বভাবেরও বলে দেওয়া হয়েছে বলে জানান অভিনেত্রী। কৃতী এক সংবাদমাধ্যমের কাছে কাছে বলছেন চুম্বন দৃশ্যে কোনও অভিনেতা স্বাচ্ছন্দ্যবোধ করবেন নাকি আপত্তি জানাবেন তা তাঁর নিজস্ব পছন্দের বিষয়। কিন্তু কোনও দৃশ্যে অভিনয় করতে আপত্তি থাকলেই তাকে কি নাক উঁচু স্বভাবের বলে ডাকা যায়? এখানে অভিনেতার নিজস্ব মতামত থাকতেই পারে।

আর তাই এর জন্য কোনও ভাবেই তাকে নাক-উঁচু বলা যায় না। প্রসঙ্গত অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল ফোর’ ছবিতে অভিনয় করেছেন কৃতি খারবান্দা। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে আরও একটি ছবি ‘পাগলপন্তি’। এই ছবিতে অভিনয় করার সময়ই পুলকিত শর্মার সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি।